Reliance Jio Group Talk: কি করে প্রথম কনফারেন্স কল সেট করবেন

Reliance Jio Group Talk: কি করে প্রথম কনফারেন্স কল সেট করবেন
HIGHLIGHTS

কিছু দিন আগে রিলায়েন্স জিও তাদের Reliance Jio Group Talk কল লঞ্চ করেছিল, আর এবার অনেকেই তা ব্যাবহার করলেও আজেক আমরা আপনাদের এই বিষয়ে কিছু বলব

কিছু দিন আগে রিলেয়ন্স জিও তাদের Reliance Jio Group Talck লঞ্চ করেছিল, আর এবার কোম্পানি পোর্টফোলিওতে এই অ্যাপটি এসেছে, যেখানে আপনার কিছু আলাদা অফার পাবেন। আর এর মাধ্যমে আপনারা খুব সহজেই কনফারেন্স কলের সুবিধা পাবেন। তবে আপনাদের বলে রাখি যে এখন এই অ্যাপ বিটা ট্রায়ালে আছে। আর এটি টেস্ট করতে চাইলে আপনাদের এর কোয়ালিটি দেখতে হবে। আর এটি আপনারা অ্যান্ড্রয়েড আর iOS য়ে গিয়ে ব্যাবহার করতে পারবেন। আর আজকে আমরা আপনাদের বলব যে কি করে এটি কাজ করে, আর এই কনফারেন্স কল কি করে ব্যাবহার করা যায়। আসুন দেখা যাক।

Reliance Jio GroupTalk কী করে শুরু করবেন

আপনাদের বলে রাখি যে আপনারা যদি এই অ্যাপটি ব্যাবহার করতে চান তবে আপনাদের কাছে আপনাদের ফোনে VoLET সঠিক ভাবে কাজ করতে হবে, এটি শুধু ওয়াই ফাইতেই কাজ করবে তা নয়। আর এহচারা একটি জিও সিম আপনাদের কাছে থাকা দরকার, আর এর মাধ্যমে আপনারা এই অ্যাপটি ফোন থেকে সঠিক ভাবে ব্যাবহার করতে পারবেন। প্রথমে এটি ফোনে ডাউনলোড করুন আর তার পরে এতে চাওয়া সব দরকারি তথ্য সঠিক ভাবে ফিলআপ করুন। আর এবার নিজের অ্যাকাউন্টে সাইন আপ করুন।

আর এবার নিজের নাম্বার ভেরিফাই করার জন্য একটি OTP আসবে, যা আপনাদের এখানে দিতে হবে, আর এবার আপনি সঠিক ভাবে কাজ করতে পারবনে। আর এর পরে আপনাদের কনফারেন্স কল করার জন্য তৈরি থাকতে হবে। আর এর মানে এই যে আপনারা এই অ্যাপটিতে গিয়ে রেজিস্টার করতে হবে আর সাইন আপ করার সঙ্গে সঙ্গে এই অ্যাপটি ব্যাবহার করার অনুমতি পাবেন।

তবে আপনাদের এও মনে করিয়ে রাখি যে আপনার ফোনে জিওর 4G কানেকশান থাকা দরকার, আর এর পরে আপনারা খুব সহজে এটি ব্যাবহার করতে পারবেন।

প্রথম কনফারেন্স কল কি করে করবেন?

যদি আপনার কাছে এই JioGroupTalk অ্যাপ থাকে তবে প্রথম কলের জন্য তৈরি হন। এখানে আপনারা নতুন কনফারেন্স কল অপশান পাবেন, আর এর পরে নিজের কন্ট্যাক্ট সিলেক্ট করুন, আর তাদের সিলেক্ট করুন যাদের সঙ্গে কল করতে চান। আর এবার এই অ্যাপের নীচে দেখা কল বটনে ক্লিক করুন, আর এবার কল যাওয়া শুরু হবে। আর একটি কলে আপনারা অনেকের সঙ্গে কথা বলতে পারবেন। আর এবার আপনাদের খেয়াল রাখতে হবে যে আপনারা এক সঙ্গে মাত্র 10 জনের সঙ্গে এই কল করতে পারবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo