কেউ আপনাকে WhatsApp য়ে কে ব্লক করেছে কিনা কি করে বুঝবেন

কেউ আপনাকে  WhatsApp য়ে কে ব্লক করেছে কিনা কি করে বুঝবেন
HIGHLIGHTS

আজকে আমরা আপনাদের বলব যে কি ভাবে আপনারা জানবেন যে আপনাদের কেউ হোয়াটসঅ্যাপে ব্লক করেছে কিনা

ইন্সট্যান্ট মেসেঞ্জিং অ্যাপ হিসাবে হোয়াটসঅ্যাপ একটি জনপ্রিয় অ্যাপ আর এটি নিয়মিত তাদের ফিচার্সের আপডেট করে ইউজার্সদের কাছে নিজেদের সব সময়ে জনপ্রিয় রাখে। আর এই অ্যাপে ব্লক বলে একটি ফিচার আছে তাও আমরা জানি। আর আজকে আমরা আপনাদের বলব যে আপনার কী করে জানবেন বা বুঝবেন যে কেউ আপনাদের হোয়াটসঅ্যাপে ব্লক করেছে কিনা।

ইউজারের লাস্ট সিন দেখুবন

এর প্রথম আর সব থেকে সহজ উপায় হল যে আপনি তার মানে যে আপনাকে ব্লক করেছে কিনা দেখতে চান তার, হোয়াটসঅ্যাপ লাস্ট সিন চেক করুন। তবে শুধু এটি চেক করে এই বিষয়ে সুনিশ্চিত হতে পারবেন না কারন অনেক সময়ে অনেকেই নিজেদের লাস্ট সিনের সেটিংস চেঞ্জ করে থাকেন।

মেসেজ শুধু সিঙ্গেল টিক

যদি আপনি তাকে কোন মেসেজ করে থাকেন আর সেই ইউজার্সকে পাঠানো আপনার মেসেজে শুধু একটি টিক দেখা যায় আর আপনার পাঠানো মেসেজে দীর্ঘ সময় পরেও ডাবাল টিক দেখা না যায় তবে সেই ইউজার্স আপনাকে বল্ক করেছে।

ইউজারের কাছে ফোন যাচ্ছে না

যদি কোন ইউজার আপনাকে বল্ক করে থাকে তবে আপনি তাকে হোয়াটসঅ্যাপ কলে কল করলে সেই কল যাবে না।

ইউজারের প্রোফাইল ফটি চেক করুন

যদি কেউ আপনাকে বল্ক করে থাকে তবে আপনি সেই ইউজারের হোয়াটসঅ্যাপের প্রোফাইল ফটো দেখতে পারবনে না, সে যতই ছবি বদলাতে থাকুক তা আপনার কাছে নাদেখাই থেকে যাবে।

গ্রুপ বানালে সেখানে বল্ক ব্যাক্তি অ্যাড হবেনা

আপনি যদি সেই ইউজারের সঙ্গে কোন গ্রুপ করে থাকেন তবে বা করতে চান তবে সেই ব্যাক্তিতে নিজের কন্ট্যাক্ট থেকে অ্যাড করতে চাইলে আপনি “you are not authorized to add this”,এই মেসেজটি দেখতে পাবেন। আর এর থেকে পরিষ্কার হয় যে সেই ব্যাক্তি আপনাকে বল্ক করেছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo