এভাবে নিজের ফোনে জেন্ডার অ্যাপ ডাউনলোড আর ইন্সটল করুন

Updated on 21-Sep-2018
HIGHLIGHTS

জেন্ডার অ্যাপ এমন একটি অ্যাপ যা বাজারের অন্য অনেক অ্যাপকে করা টক্কর দিচ্ছে আর জেন্ডার অ্যাপ ডাউনলোড করে আপনারা তাড়াতাড়ি ফাইল ট্রান্সফার করতে পারবেন, বাজারে এই সময়ে এই ধরনের অনেক অ্যাপ থাকলেও, জেন্ডার অ্যাপ খুব তাড়াতাড়ি বিভিন্ন ফাইল ট্রান্সাফার করতে পারে, এটি iOS য়েও ডাউনলোড করা যায়

জেন্ডার অ্যাপ এমন একটি অ্যাপ যা তাড়াতাড়ি ফাইল ট্রান্সফার করে। এই অ্যাপের মাধ্যমে তাড়াতাড়ি ছবি, ডকুমেন্ট, গান, ভিডিও বা অ্যাপ ট্রান্সফার করা যায়। জেন্ডার অ্যাপ ডাউনলোড করে আপনারা ব্লুটুথের মাধ্যমে তাড়াতাড়ি ফাইল ট্রান্সফার করতে পারবেন।, আর এই অ্যাপ ব্যাবহার করে আপনারা তাড়াতাড়ি করতে পারবেন, আর এর জন্য আপনাদের ফোনে ইন্টারনেট না থাকলেও কোন সমস্যা হবে না। জেন্ডার অ্যাপটি আপনারা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন আর এর সঙ্গে iOS য়েও এই অ্যাপটি ইন্সটল করা যায়। আপনারা যদি এই অ্যাপটি ডাউনলোড করতে চান তবে জেন্ডার অ্যাপের লেটেস্ট ভার্সানও এখন এসে গেছে। আর এটি সহজেই পাওয়া যায়।

আপনারা যদি আগে এই অ্যাপটি ব্যাবহার না করে থাকেন তবে আপনাদের বলে রাখি যে এটি অ্যান্ড্রয়েডে ফ্রি ডাউনলোড করা যায়। আর এটি ব্যাবহারও করা যায়। আর আজকে এই আর্টিকেলে আমরা আপনাদের প্লে স্টোর থেকে এই অ্যাপটি কী করে ডাউনলোড করতে পারবেন তা জানাব।

  • নিজের ফোনে প্লে স্টোরে গিয়ে সেখানে সার্চে জেন্ডার লিখে সার্চ করুন।

  • এখানে দেওয়া ইন্সটল বটনে ট্যাপ করুন।

  • আর এবার আপনারা এই অ্যাপটি ব্যাবহার করতে পারবেন।

 

Connect On :