হাইক গণেশ চতুর্থী উপলক্ষে নতুন স্টিকারের কথা ঘোষনা করল

Updated on 11-Sep-2018
HIGHLIGHTS

হিন্দি, ইংরেজি আর মারাঠিতে 60 টির বেশ অ্যানিমেটেড স্টিকার্স নিজের পছন্দ মতন বেছে নিন

ভারতের প্রথম দেশিয় মেসেঞ্জিং অ্যাপ হাইক আজকে গণেশ চতুর্থীর জন্য নতুন অ্যানিমেটেড স্টিকারের কথা ঘোষনা করেছে। মারাঠি ছাড়াও ইংরেজি আর হিন্দিতে এই স্টিকার দেখগা যাবে।

স্পেশাল প্যাকে গণেশ উৎসবের শুরুতে আর বিসর্জনের সঙ্গে এই বিখ্যাত উৎসব দেখানো হয়েছে। আর মুম্বাই, আর পুনের প্যান্ডেলের বিনায়ক দেখানো হয়েছে। আর নতুন ক্যামেরা স্টিকারের ব্যাবহার করে শুভকামনার সঙ্গে এই ছবি যুক্ত করা হতে পারে।

আর এই উৎসব উপলক্ষে এই স্টিকার 12 সেপটেম্বর অ্যাপে চলে আসবে। আর হাইক ইউজার্সরা 10 দিনের উৎসবের সময়ে নিজেদের বন্ধু আর পড়িবারের মানুষদের উৎসবের শুভেচ্ছা এর মাধ্যমে পাঠাতে পারবেন।

গণেশ চতুর্থী আর বিসর্জন

গনপতি টাইপোগ্রাফি- উৎসবের সঙ্গে যুক্ত জিনিসের সঙ্গে গনেশ উৎসবের ব্যাবহার করে  জিনিস।

প্যান্ডেল প্যাক- মুম্বাই আর পুনের প্রথাম অয়ান্ডেলের জন্য গনেশ মূর্তি

অষ্টবিনায়ক- অষ্টবিনায়কে সব 8 টি গনেশের জন্য 8 টি স্টিকার

ক্যামেরা স্টিকার-শুভেচ্ছা আর ছবির সঙ্গে ভাল শেয়ারিং

সামাজিক অষ্টবিনায়ক হিসাবে স্টিকার

হাইকের সব থেকে জনপ্রিয় ফিচার হল স্টিকার। হাইক 40 য়ের বেশি ভাষাতে 20,000স্টিকার আর লাইব্রেরি নিয়ে আসে। 500 র বেশি স্টিকার প্যাকের জোনে রাখা হয়েছে। আর ভারতের রঙিন , সংগস্কৃতি,বলিউড, কমেডি, উৎসব, ক্রিকেড, কাবাডি আর অনেক আঞ্চলিক বিখ্যাত জিনিস এখানে দেখা যায়।

আর এছাড়া এর চ্যাতে নিফট টেক্সট-টু-স্টিকার্স ফিচার আছে, আর আপনারা এটি টাইপ করলে মজার স্টিকারে পরিবর্তিত হয়ে যাবে। আর স্টিকারে আপনারা নিজেদের মনের কথা প্রকাশ করতে পারবে,। হাইকের ভাল বা বিখ্যাত স্টিকার- ভালবাসা, হাসি আর মজার স্টিকার গুলি। প্রতিদিন 300 মিলিয়ানের বেশি স্টিকার এক্সচেঞ্জ করা হয়।

Connect On :