এবার WHTSAPP WEB য়ে গ্রুপড স্টিকার সাপোর্ট এল

Updated on 27-Nov-2019
HIGHLIGHTS

হোয়াটসঅ্যাপ ওয়েব সেসানে এল এই আপডেট

ফেজ ম্যানারে আপডেট দেওয়া হচ্ছে

হোয়াটসঅ্যাপ তাদের ওয়েব ভার্সান ভাল করার জন্য প্রায়ই এতে কিছু না কিছু করে চলেছে। আর স্টেবিলিটি আনার জন্য এবার সোশাল মেসেজিং সার্ভিস তাদের WhatsApp Web version  য়ের জন্য গ্রুপ স্টিকার সাপোর্ট নিয়ে এসেছে। আর এর আগে এই সুবিধা শুধু অ্যান্ড্রয়েড আর iOS ভার্সানে ছিল। আর এর আগের বেশ কিছু সময় ধরে এই ফিচার ডেভলাপমেন্ট করার পরে এবার সব ওয়েব ইউজার্সদের জন্য ফিচারের মাধ্যমে চালু করা হয়েছে।

WABetaInfo তাদের টুইটার অ্যাকাউন্টের মাধ্যমে এই খবর জানিয়েছে জে গ্রাহকদের তাদের WhatsApp Web session  রিস্টার্ড করার জন্য বলা হয়েছে আর এই ফিচার এর পরেই তারা পাবেন। আর এই ফিচার ফেজ ম্যানারের মাধ্যমে দেওয়া হচ্ছে, যাতে এই আপডেটে কোন সমস্যা না হয় কারন যাতে এটি ফিক্স করা যায়।

Grouped Stickers গ্রাহকদের মেসেজ ইন্টারফেসে কিছু স্পেস বাচানার অনুমতি দেয়। আর এই ফিচার এর পরে এই ভাল অভিজ্ঞতা দেয়। আর হোয়াটসঅ্যাপ হ্যাকার্স আর ডাটা চুরি করার জন্য হটসপ্ট বানিয়েছে। কোম্পানি প্রায়ই নতুন ফিচার্স নিয়ে আসে আর পুরনো আপগ্রেড করে সিকিউরিটি ইস্যু বানায়।

সম্প্রতি কোম্পানি অ্যাপে ফিঙ্গারপ্রিন্ট লক ফিচার নিয়ে এসেছে। আর এবার হোয়াটসঅ্যাপ বিজনেস অ্যাপের জন্য নতুন ক্যাটালগ ফিচার আসবে। আর ক্যাটালগ ফিচারের মাধ্যমে আপনারা কোন প্রোডাক্ট সম্পূর্ণ ভাবে জানতে পারবেন। আর এই ফিচার শুধু ব্যাবসায়ীদের জন্যই নয় গ্রাহকদের জন্যও ভাল।

Connect On :