গুগল তেজ নিয়ে এল নতুন চ্যাট ফিচার

গুগল তেজ নিয়ে এল নতুন চ্যাট ফিচার
HIGHLIGHTS

ভিম অ্যাপের মতন এই অ্যাপেই শুধু অ্যাকাউন্ট আর IFSC’র মাধ্যমে টাকা পাঠানো যায় এই অ্যাপটি দিয়ে

এই সময় যত মানি ট্রান্সফার অ্যাপ আছে তার মধ্যে একটি জনপ্রিয় অ্যাপ হল গুগলের মানি ট্রান্সফার অ্যাপ তেজ। আমরা এর আগেও আপনাদের গুগল তেজ অ্যাপের বিষয়ে বেশ কিছু বিষয় জানিয়েছি, আর আজকে আমরা আপনাদের গুগলের তেজ অ্যাপটির একটি নতুন ফিচারের কথা বলব। এই অ্যাপে একটি চ্যাট ফিচার দেওয়া হয়েছে। আসুন তবে এই নতুন ফিচারটি কেমন তা একবার দেখে নেওয়া যাক। স্মার্টফোন থেকে শুরু করে হেডফোন, স্পিকার সবই অ্যামাজন ইন্ডিয়াতে ব্যাপক ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে

জানা গেছে যে এবার গুগল তেজ অ্যাপের গ্রাহকরা এবার টাকা পাঠানোর সঙ্গে সঙ্গে চ্যাটে কথাও বলতে পারবেন। একটি রিপোর্ট থেকে আরও জানা গেছে যে এই অ্যাপে একটি নতুন চ্যাট বটনও এসেছে। “ পে অ্যান্ড্র রিকুয়েস্ট’ নামের অপশানের পাশেই এই ডেডিকেটেড চ্যাট বটনটি দেওয়া হয়েছে।

আর গুগল তেজ যে সমস্ত গ্রাহকরা ব্যবহার করেন তারা এই চ্যাট অপশানটি ডিসেবেল রাখার সুযোগও পাবেন। আর এছাড়া কোন বিশেষ কন্টেন্ট যদি কোন গ্রাহক ব্লক করতে চান তবে সি সুযোগও পাওয়া যাবে এই নতুন ফিচারে। তবে তেজের এই চ্যাট ফিচারটি এখনও টেস্টিং স্তরে আছে আর তাই এখনও অনেক গ্রাহকদের কাছেই এখনও এই অপশানটি পৌছায়নি। আপনাদের মনে করিয়ে দি জে গুগল তেজ একটি UOI বেসড অ্যাপ যার মাধ্যমে অনলাইন বা অনফলাইনে কোন নির্দিষ্ট ব্যাক্তিকে টাকা পাঠানো যায়। আর তার জন্য সে টাকা পাঠাচ্ছে তার সঙ্গে সঙ্গে যাকে টাকা পাঠানো হচ্ছে দুজনের কাছেই থাকতে হবে গুগল তেজ অ্যাপ। আর তা হলে সহজেই আপনি টাকা ট্রান্সফার করতে পারবেন।

ভিম অ্যাপের মতন এই অ্যাপেই শুধু অ্যাকাউন্ট আর IFSC’র মাধ্যমে টাকা পাঠানো যায় এই অ্যাপটি দিয়ে।

গত বছরের শেষে গুগল বলেছিল যে তারা তেজে একটি বড় আপডেট নিয়ে আসবে। আর এবার এই চ্যাট ফিচারটি নিয়ে এসে তারা তাদের কথাই প্রমান করেছে। আর এছাড়া তেজ সম্প্রতি সারা দেশে বিভিন্ন সরকারী আর বে-সরকারী পরিষেবার বিল পেমেন্ট অপশানও নিয়ে এসেছে।

আর এর সঙ্গে সঙ্গে তেজ আপনাদের নতুন বিলের নোটিফিকেশানও দেবে। আর গুগল তেজে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে টাকা জেতার কথাও নিশ্চই আপনাদের মনে আছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo