Google Play Music service ভারতে লঞ্চ হল

Google Play Music service ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

এই সার্ভিসে হিন্দি,বাংলা আর ভোজপুরী তেও গান শোনা যাবে

গুগল ভারতে তাদের মিউজিক সাবস্ক্রিপশন সার্ভিস লঞ্চ করে দিয়েছে. গুগল এই সার্ভিস ভারতে লঞ্চিং এর ঘোষনা করেছে. এই সার্ভিস অ্যান্ড্রয়েড,iOS আর ওয়েব সমস্ত প্ল্যাটফর্মে পাওয়া যাচ্ছে. 

এই সার্ভিসের জন্য ইউজার্সদের Rs.89 প্রতিমাসে চার্জ করা যাবে.এটি একটি ইন্ট্রাডেক্টারি অফার. লঞ্চিং এর 45 দিনের মধ্যে সাবস্ক্রিপশন নেওয়া ইউজার্সদের 89 টাকা প্রতি মাসে দিতে হবে. এই সার্ভিসে তিনটি আঞ্চলিক ভাষায় গান শোনা যাবে, হিন্দি ছাড়াও বাংলা আর ভোজপুরী ভাষায়ও গান শোনা যাবে.

এছাড়াও গুগল এই সার্ভিস 30 দিন ফ্রিতে দিচ্ছে. ইউজার্সরা 30 দিন অব্দি সার্ভিস এর ব্যবহার করতে পারবেন এর পরে ইউজার্সরা সিদ্ধান্ত নিতে পারবেন যে তারা এই সার্ভিস নেবে কি নেবে না.

গুগল প্লে মিউজিক ভারতে গত বছর লঞ্চ হয়েছিল.এই সার্ভিসে একটি গানের দাম হবে Rs.15. সেখানে একটি অ্যালবামের দাম হবে Rs.100. গুগল প্লে মিউজিক লাইব্রেরিতে 40 মিলিয়ন লোকাল আর আন্তর্জাতিক গান আছে.

গুগল দাবি করেছে যে এই সার্ভিস এর মাধ্যমে গান প্লে করতে ইউজার্সদের কম ডাটা লাগবে. এছাড়া ইউযার্স কোন গান অফলাইনে সেভও করতে পারবে, যাতে স্লো ইন্টারনেট কানেকশন বা ইন্টারনেট কানেকশন না থাকলেও যেকোন সময় গান শোনা যাবে.

সোর্স:

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo