GOOGLE PHOTOS র বদলে গুগলের লেটেস্ট গ্যালারি গো অ্যাপ ব্যাবহার করে ফোনের ডাটা বাঁচান

Updated on 25-Jul-2019
HIGHLIGHTS

গ্যালারি গোর সাইজ 10MB

নতুন অ্যাপে ডাটা বাঁচবে

অনেক সময়ে এমন হয় যখন ডাটার জন্য বেশি টাকা দিয়েও স্লো ইন্টারনেট ব্যাবহার করতে হয়। আর এই সময়ে কিছু ইউজারাও চিন্তায় পরে জান কারন তাদের ভিডিও কন্ট্যান্ট স্ট্রিমিং 4K হবে না, আর অনেকে স্লো ভিডিওর সমস্যায় থাকেন। আর এর সঙ্গে অনেকের ডাটাই শেষ হয়ে যায়।

আর আপনাদের কাছে যদি ডাটা কম ব্যাবহার করে এরকম অ্যাপ থাকে তবে? তবে আপনাদের অসুবিধা হবে না বলেই মনে হয়। আর এবার গুগল আপনাদের জন্য একটি স্পেশাল জিনিস নিয়ে এসেছে। টেক জায়েন্ট গুগল সম্প্রতি তাদের গ্রাহকদের জন্য নতুন একটি অ্যাপ এনেছে। এই নতুন অ্যাপের নাম গ্যালারি গো। আর এই নতুন অ্যাপ গুগল ফটোসের জায়গায় ব্যাবহার করা যাবে। আর এই নতুন গ্যালারিও গো অ্যাপে আপনারা 10MB র জায়গা পাবেন আর গুগল ফটোসের সব ফিচার্স পাবেন।

গুগল এই বিষয়ে বলেছে যে তাদের এই অ্যাপে আপনার ছবি অটোমেটিকালি অর্গানাইজ করা হবে আর যাতে এডিটিং টল ব্যাবহার না করতে হয়। আর এর সঙ্গে আপনারা ওয়ান ট্যাপ অটো এনহাসমেন্ট ফিচার পাবেন। আর এই অ্যাপে শুধু 10MB জায়গা আছে। যা আপনার ফোনকে স্লো হতে দেবে না।

আপনাদের জানিয়ে রাখি যে এই অ্যাপ প্রথমে নাইজেরিয়াতে এসেছিল আর এবার এটি সারা বিশ্বে গুগল প্লের মাধ্যমে পৌঁছে গেছে। আর এর জন্য আপনাদের কাছে অ্যান্ড্রয়েড 8.1 বা তার বেশি সফটোয়্যার থাকতে হবে। আর এই প্রথম নয় যখন গুগল অ্যাপ “লাইট” ভার্সান এনেছে। আর এর আগেও কোম্পানি ইউটীউব গোর লাইট ভার্সান এনেছে।

Connect On :