গুগল পে’র এই নতুন ফিচারের মাধ্যমে এবার টাকা পাঠানো আরও সুরক্ষিত হবে

গুগল পে’র এই নতুন ফিচারের মাধ্যমে এবার টাকা পাঠানো আরও সুরক্ষিত হবে
HIGHLIGHTS

গুগল পে গ্রাহকদের জন্য নতুন সেফটিউ ফিচার এনেছে

এবার এর জন্য পেমেন্ট করা আরও সুরক্ষিত হবে

নতুন আপডেটের বিষয়ে কোম্পানির ব্লগ পোস্টে জানানো হয়েছে

গুগলের জনপ্রিয় মানি ওয়ালেট অ্যাপ গুগল পেতে এবার নতুন একটি ফিচার এসেছে। গুগল পে গ্রাহকদের জন্য এবার নতুন এক সেফটি ফিচার এসেছে। এই ফিচারের মাধ্যমে এবার গ্রাহকরা আরও সুরক্ষিত ভাবে পেমেন্ট করতে পারবেন। কোম্পানি এই অ্যাপের আপডেটের বিষয়ে তাদের একটি ব্লগ পোস্টের মাধ্যমে জানিয়েছে। আর গুগল পে অ্যাপে এবার কোন পেমেন্ট করার পরে গ্রাহকদের নোটিফিকেশানের সঙ্গে SMS ও পাঠানো হবে।

এই নতুন ফিচারে গুগল পে ডায়রেক্টার আর প্রোডাক্ট ম্যানেজার গুগল পের এই ফিচার লাইভ হয়েছে। আর এই গুগল পের গ্রাহক আর প্রোডাক্ট ম্যানেজার Ambarish Kenghe গুগল পের ব্লগ পোস্টে পোস্ট করে বলেছেন , “আমরা এই বিষয়ে জানি জে গ্রাহকরা গুগলের পে অ্যাপে ভরসা বারানোর জন্য তাদের নিজেদের টাকা দেওয়ার ক্ষেত্রে আমরা সচেতন” তিনি এর সঙ্গে এও জানান জে গ্রাহকদের সুরক্ষিত সুবিধা দেওয়ার পরে কোম্পানির ফোকাস এই জে এখানে নতুন ফিচার আসবে।

গুগল পে কি?

2017 সালে গুগল তেজ নামে লঞ্চ করা হয়েছিল এই অ্যাপটি আর পরে এটি গুগল পে নাম দেওয়া হয়। আর এটি একটি ইউনিফায়েড পেমেন্ট ইন্টারফেস (UPI) তে কাজ করে।

কি করে গুগল পে ব্যাবহার করবেন

গুগলে পের নতুন একটি ভার্সান এসেছে যা অ্যান্ড্রয়েড পে আর গুগল ওয়ালেট নামে এসেছে আর এর পরে এই দুটি একটি অ্যাপে মার্জ করা হয়েছে, আর এবার সারা দেশে যা গুগল পে নামে পরিচিতি। আর এর জন্য আপনাদের একটি ফোন দরকার আর যা NFC সাপোর্ট করবে। আর আপনাদের ফোন FFC সাপোর্ট না করলে তাতে গুগল পে ব্যাবহার করা যাবে না।

আর এবার এই ফোনে গুগল পে সেটআপ করুন। তা যদিও বেশ সহজ। নিজের গুগল পে স্টোরে গিয়ে ডাউনলোড করুন। আর এর পরে এটি আপনার ফোনে ডাউনলোড হয়ে যাবে আর এবার এটি আপনি ব্যাবহার করতে পারবেন। আর এর সঙ্গে আপনি আপনার ব্যাঙ্ক অ্যাকাউন্ট অ্যাড করতে পারবেন।

 

Digit.in
Logo
Digit.in
Logo