এবার Google ম্যাপের সঙ্গে যুক্ত হল মেসেজ ফাংশানালিটি, এবার মেসেজও পাঠানো যাবে

এবার Google ম্যাপের সঙ্গে যুক্ত হল মেসেজ ফাংশানালিটি, এবার মেসেজও পাঠানো যাবে
HIGHLIGHTS

Google তাদের Google Maps য়ে মেসেজ ফাংশানালিটি যুক্ত করেছে, আর এই নতুন ফিচারের মাধ্যমে বন্ধুবান্ধব আর পড়িবারের লোকদের মেসেজ পাঠানোর জন্য করা হয়নি, এর কাজ অন্যরকম

নিজেদের অ্যান্ড্রয়েড ফোন ইউজার্সদের জন্য গুগলের তরফে তাদের ম্যাপে নতুন মেসেজ ফিচার দেওয়া হয়েছে। এই বিষয়ে একজন রেডিট মেম্বার BGR য়ের মাধ্যমে একটি স্ক্রিনশট পোস্ট করেছে। আর এই বিষয়ে জানিয়েছে। এই নতুন ফিচারের বিষয়ে বললে বলতে হয় যে ম্যাপের ব্যাবহার করার জন্য এবার ইউজার্সদের মেসেজ ট্যাবের মাধ্যমে IM কনভার্সেশান আর বিজনেস কনভার্সেশান করতে পারবেন। আর এখনও পর্যন্ত এই বিষয়ে কিছু জানা যায়নি যে আসলে কত গুলি কোম্পানি এই সুবিধা পাচ্ছে। আর আমরা যদি গুগল ম্যাপের এই নতুন ফিচারটি দেখি তবে এই মেসেজে ক্লিক করলে একটি নতুন পেজ খুলে যাবে, আর এখানে আপনারা ইউজার্সরা মেসেজে ক্লিক করলে বিজনেস ইত্যাদি অপশানে কন্টেক্ট করতে পারবেন।

অ্যান্ড্রয়েড ইউজার্সদের জন্য এর আগেও অনেক মেসেঞ্জিং অ্যাপ বাজারে পাওয়া কায় আর তা দেখে এই নতুন ফিচার মানে গুগল ম্যাপের মেসেজ ফিচার একটি ইন্সট্যান্ট মেসেজ টুল হিসাবে আসেনি, যেখানে আপনারা আপনাদের বন্ধুবান্ধব বা পড়িবারের লোকদের মেসেজ করতে পারেবন। এই নতুন ফিচারটি লঞ্চ করার কিছু আলাদা কারন আছে। আপনারা এর মাধ্যমে কোন স্টোরের বিষয়ে জানতে পারবেন, মানে কোন বড় বিজনেসের বিষয়ে সহজে ওয়েবসাইট ইত্যাদির মাধ্যমে যা জানা যায়না সেই বিষয়েও জানতে পারবেন। আর এছাড়া কখনও কখনও বিজনেস ইত্যাদির কল করা ভবা নিজের মোবাইল ফোন থেকে কল করা সম্ভব হয়না।

আর এর মানে এই যে এই ফিচারটি অনেক কাজে আসবে। যদিও এর ব্যাবহার কিছুটা আলাদা তবু এটি আপনাদের কাজে আসতে পারে।

ভায়াঃ

Digit.in
Logo
Digit.in
Logo