GOOGLE NEW UPDATE গুগলের নতুন সার্চ ডিজাইন দেখেছেন?

Updated on 23-May-2019
HIGHLIGHTS

Google কিছু ডিজাইনে পরিবর্তনের বিষয়ে জানা গেছে

কোম্পানির অফিসিয়ায়ল ব্লগে এই নতুন ডিজাইনের বিষয়ে জানা গেছে

GOOGLE NEWS UPDATE য়ের মতন গুগলে একটি স্পেসালিটি আর একটি বৈশিষ্ট্য জানা গেছে। গুগল তাদের অফিসিয়াল ব্লগে এই বিষয়ে জানিয়েছে যে তারা গুগলে নিউ আপডেট নিজেদের সার্জ ডিজাইনে বদলাবে। আর এবার ইউজার্সরা ওয়েবসাইটে বোর্ডিং ফ্রন্ট আর স্ট্যাটাস পাবে। উদাহরণ স্বরূপ যখন আপনারা ডিজিটের আর্টিকেল দেখবেন তখন আপআনার নোটিশ করবেন যে হেডলাউনের ওপরে ব্র্যান্ড লোগো আছে। আর এর পরে এই বিষয়ে আরও ডিটেলে জানা যাবে বলে জানা গেছে।

আর এর সঙ্গে GOOGLE NEW UPDATE য়ে আপনারা যদি পবালিশার হন তবে গুগল জানিয়েছে যে অর্গানিক লিস্টিংয়ে আপনারা নিজের অনুসারে icon বাছতে পারবেন। আর এর সঙ্গে GOOGLE NEW UPDATEয়ের অংশ হয়ে এবার কোন পরিষেবা প্রোডাক্টের জন্য সার্জ করতে হলে গুগল মনে করছে যে কোন বিজ্ঞাপন বা অ্যাড কাজ করছে যার রেজাল্ট থাকতে পারে, আর তাই আপনাকে তাড়াতাড়ি সার্চ রেজাল্ট কার্ডের টপে অ্যাড লেবেল বোল্ডে দেখতে পারবেন।

আপনাদের বলে রাখি যে GOOGLE NEW UPDATEয়ের মতন Google Search design ও এখনরও আকর্ষণীয় নিউজ ফিড লাইক লুক দেওয়ায়র জন্য রিফ্রেস করছে। আর এর সঙ্গে এই নতুন গুগল আপডেটে অ্যাডের জন্য এবার ওয়েব অ্যাড্রেস দেওয়া হবে আর এতে আপনারা সোর্স পর্যন্ত সহজে যেতে পারবেন।

এটা খেয়াল রাখতে হবে যে এই সব ডিজাইন চেঞ্জ আর অ্যাড লেভেলের মাধ্যমে গুগল বেশি অ্যাকশান বটন আর প্রিভিউ সার্চ রেজাল্ট কার্ডে যুক্ত করতে পারেব। গুগলে সব সময়ে উদ্দেশ্য এই যে সেখানে সিনেমার টিকিট বুকিং থেকে প্রোডাক্ট খোলার রেজলাট আপনি পাবেন। গুগল বলেছে যে Google redesignসবার আগে মোবাইলে পাওয়া যাবে আর কিছু দিনের মধ্যে রোল আউট হবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :