গুগলের ক্যামেরা অ্যাপ নতুন আপডেট পেল, এই দারুন ফিচার এল এতে

গুগলের ক্যামেরা অ্যাপ নতুন আপডেট পেল, এই দারুন ফিচার এল এতে
HIGHLIGHTS

Google Play Store য়ের মাধ্যমে পিক্সাল ডিভাইসে গুগল ক্যামেরা অ্যাপে ডার্ক মোডের সঙ্গে আরও কিছু ফিচার্স দিয়েছে

হাইলাইট

  • Google Camera App য়ের আপডেট ভার্সান 6.2 অনেক ফিচার্স নিয়ে এসেছে
  • আপডেটের সঙ্গে ডার্ক মোড ফিচার এল
  • এই ফোনে ভাল ব্যাটারি ব্যাকআপ আছে

 

Google Camera App য়ে 6.2 ভার্সানের আপডেট করেছে, এর সঙ্গে ডার্ক মোড আর বেশ কিছু পরিবর্তন করা হেয়ছে। আর এর সঙ্গে এই আপডেট Pixel ডিভাইসের জন্য Google Play Store য়ের মাধ্যমে দেওয়া হচ্ছে। Android Police য়ের রিপোর্ট অনুসারে ব্যাটারি সেভার এনেবেল হওয়ার পরে আপডেট ক্যামেরা অ্যাপে সেটিংস করে ডার্ক মোড পাওয়া যাবে। আর রিপোর্ট অনুসারে এটি প্রায় ইন্সটলড Android Q beta র সঙ্গে কাজ করছে আর এটি Abndroid 9 Pie য়ের জন্য অতটা নয়।

আর ক্যামেরা অ্যাপে ব্ল্যাক ব্যাকগ্রাউন্ড ব্যাবহার করা হয়েছে। আর এরপরেও ডার্ক মোড ফিচার অ্যাড করা হয়েছে। আর এটি এই জন্য করা হয়েছে যাতে আপনারা ডার্ক রুম মোড বলতে পারনে আর এর জন্য Google Camera app য়ের সেটিংসে যেতে হবে, আর আপনারা পেজে ইন্সট্যান্ট হোয়াইট ব্লিন্ডেড করতে হবে। আর এই ফোনে AMOLED স্ক্রিন থাকায়, আপনারা যদি ব্ল্যাক ব্যাকগ্রাউন্ড পান তবে এর মানে এই যে এখানে পিক্সাল অ্যাক্টিভেট হয়ে গেছে আর এভাবে ব্যাটারি কম খরচ হবে।

আর এর সঙ্গে এই পরিবর্তন করা হয়েছে এই ক্যামেরা অ্যাপ, ভিডিও, প্যানোরমা, পোট্রেড সেটিংসে দেখা যাবে। আর এর আগে যখন ইউজাররা ক্যামেরা আর ভিডিওর মাঝে সুইচ করতেন তখন transition screen য়ের মধ্যে সিলেক্টেড আইকন সেটিংস দেখা জেত্য। আর সেখানে এবার ভার্সান 6.2 য়ের সঙ্গে যখন ইউজার্সরা সেটিংয়ের মাঝে সুইচ করবেন তখন স্ক্রিনব্ল্যাক দেখাবে না আর ক্যামেরা সামনে আসবে আর তা দেখা যাবে। আর এর সঙ্গে এতে জুম ইন আর জুম আইট এফেক্টও আছে। আর যা সিলেক্টেড সেটিং স্ক্রিনের মধ্যে আছে।

এর সঙ্গে যখন ফ্ল্যাশ ফ্রন্ট ফেসিং সেলফি ক্যামেরার জন্য অন হবে, তখন ফ্ল্যাশ আইকন ডিসপ্লের মধ্যে দেখা যাবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo