Google অ্যান্ড্রয়েডে Gboard অ্যাপের জন্য AI তে বড় পরিবর্তন করেছে

Google অ্যান্ড্রয়েডে Gboard অ্যাপের জন্য AI তে বড় পরিবর্তন করেছে
HIGHLIGHTS

গুগল Gboard ইউজার্সদের জন্য অ্যান্ড্রয়েড অ্যাপে AI ইম্প্রুভমেন্টের কথা জানিয়েছে যা ইউজার্সদের কথা বলার সময়ে GIFs, ইমোজী আর স্টিকার্স দেবে আর যার মাধ্যমে ইউজার্সদের কথা বার্তা আকর্ষণীয় হবে

এই সময়ে স্মার্টফোনের দুনিয়াতে AI (আর্টিফিসিয়াল ইন্টেলিজেন্স) য়ের গুরুত্ব বেড়েছে আর বেশিরভাগ কোম্পানি গুলি নিজেদের প্রোডাক্টে এটি দিতে চায়। আর গুগল এবার জানিয়েছে যে তাদের Gboard অ্যাপে AI আসবে আর তা আরও ভাল হবে।

আজ থেকে Gboard ইউজার্সরা বড় পরিবর্তনের AI য়ের সুবিধা পাবে আর এতে তারা নিজেদের ভাবনা GIF, ইমোজি বা স্টিকার ইত্যাদি ব্যাবহার করতে পারবেন। আর এর মাধ্যমে তারা সব কিছু তাড়াতাড়ি শেয়ারও করতে পারবেন। আর জিবোর্ডের অ্যান্ড্রয়েড ভার্সান AI য়ের ব্যাবহার করে আর তার কথা বার্তা নিয়েই GIFs , ইমোজি আর স্টিকার্সের সাজেশান দেবে।

নতুন ফিচারের সুবিধার জন্য আপনাদের Gboard অ্যাপে গিয়ে GIF আইকনে ট্যাপ করতে হবে আর যা অ্যাপের ওপরে টপ লেফট কর্নারে পাওয়া যাবে। আর আইকনে ট্যাপ করার পরে আপনারা একটি GIFs,ইমোজি আর স্টিকারের লিমিটেড সিলেকশান পাবেন আর এই সাজেশান আপনার কনভার্সেশানের বিষয়ে হবে যা আপনি শেয়ার করতে পারবেন।

গুগল অনুসারে এই নতুন ফিচার শুধু ইংরেজি ভাষাতে পাওয়া যাবে, কিন্তু ভবিষ্যতে এটি অন্য ভাষাতেও আসবে বলে মনে করা হচ্ছে।

Digit.in
Logo
Digit.in
Logo