GOOGLE য়ে JOB SEARCH করা এবার আরও সহজ হল, নতুন ফিচার অ্যাড হয়েছে

Updated on 30-Apr-2019
HIGHLIGHTS

গুগল জব সার্চ সাপোর্ট করবে 100টি ভাষায়

গুগলের Cloud Product Manager এই বিষয়ে জানিয়েছে

টেক জায়েন্ট Google সম্প্রতি জানিয়েছে যে এবার তাদের ইউজাররা নতুন একটি জবের অভিজ্ঞতা পাবে। Google এবার তাদের সার্চ ইঞ্জিনে work from home  মানে বাড়ি থেকে কাজ করার অপশান সার্চ করা অ্যাড করেছে। আসলে কোম্পানি একটি নতুন ফিচার নিজেদের জব সার্চ অপশানে অ্যাড করেছে। আর এর আগে 2018 সালে সার্চ ইঞ্জিনে চাকরি সার্চ করার জন্য  গুগল বেশ কিছু ফিচার দিয়েছিল।

আপনাদের বলে রাখি যে গুগলের Cloud Product Manager Jennifer Su নিজের ব্লগ পোস্টে বলেছেন যে ইউজাররা  'work from home' বা 'WFH' দিয়ে জব সার্চ করেন তবে সেখানে তারা সঠিক আউটপুট পান না, আর এর জন্য রিক্রুটমেন্ট প্ল্যাটফর্মে তা অ্যাড করার জন্য ভাল অপশান দেওয়া হয়েছে। আর ইউজাররা আমেরিকাতে রিমোট ওয়ার্ক অ্যাক্সেস ভাল ভাবে সার্চ করতে সক্ষম।

ব্লগ পোস্টে  Jennifer Su বলেন যে work from home বা WHF জব সার্জ করা ইউজাররা চাকরি সার্চ পাবেন আর তারা ‘রিমোট’ বা ‘টেলিকম্পিউট’ লেভেল করেছে।

আর এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে কোম্পানি জব সার্চ 100টি ভাষার সাপোর্ট দিয়েছে। আর এর মানে এই যে এবার ইউজার নিজের ভাষায় জব সার্চ করতে পারবেন। আর এর আগে ইউজাররা  commute time আর type of transit য়ের ভিত্তিতে ফিল্টার অপশান পেত।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :