Google, ‘Where Is My Train’ নিয়ে এল, এর বিষয়ে ডিটেলে জানুন

Google, ‘Where Is My Train’  নিয়ে এল, এর বিষয়ে ডিটেলে জানুন
HIGHLIGHTS

Sigmoid ল্যাবের টিম এই বিষয়টি জানিয়েছে যে তারা গুগলের সঙ্গে যুক্ত হয়েছেন, আপনাদের বলে রাখি যে এই অ্যাপের রেকর্ড 10 মিলিয়ান ডাউনলোড হয়েছে

Google ভারতে তাদের প্রথম অধিগ্রহণ করে ফেলেছে। আপনাদের বলে রাখি যে ব্যাঙ্গালোরের স্টার্টআপ Where Is My Train নিজেদের করে নিয়েছে। আর এই অ্যাপের মাধ্যমে আপনারা ট্রেনের সম্বন্ধীয় সব আপডেট পাবেন, আর এই অ্যাপের জন্য ইন্টারনেট আর GPS য়ের দরকার নেই।

Sigmoid Labs Team কী বলেছে?

আপনাদের বলে রাখি যে একটি পোস্টে এই Sigmoid Labs Team বলেছে যে তারা গুগলের সঙ্গে যাচ্ছে। আপনাদের বলে রাখি যে এই অ্যাপের নির্মাতা US নির্ভর একটি প্রযুক্তিগত ম্যানেজিং কোম্পানি Tivo কর্পরেশানের পাঁচজন এক্সিকিউটিভ করেছে। আর এর মধ্যে আহমদ নিজারম মেহেদিন, মীনাক্ষী সুন্দরম, বালাসুভ্রনিয়াম রাজেন্দ্র আর শশি কুমার ভেঙ্কটরামন আছে।

তাদের কথা অনুসারে “আমাদের মিশান আরও বড় করার জন্য এর থেকে ভাল প্ল্যাটফর্ম হতে পারেনা, আর আমরা গুগলের সঙ্গে থাকতে পেরে আনন্দিত।“

Where Is My Train য়ের 10 মিলিয়ান আপডেট

আপনাদের বলে রাখি যে এই অ্যাপ প্রায় 10 মিলিয়ান ডাউনলোড করা হয়েছে। আর এর মাধ্যমে সেল টাওয়ার্সের বিষয়ে জানা গেছে। আর আপনাদের বলে রাখি যে এই অ্যাপের জন্য ইন্টারনেট আর GPS দরকার হয় না। আর এই অ্যাপের ইউজার্সদের তাদের সোর্স আর ডেস্টিনেশান অ্যাপে সিলেক্ট করতে হয় আর তার পরে ট্রেন সিলেক্ট করতে সাহায্য করে। আর এই পরিষেবা ইংরেজির সঙ্গে অন্যান্য ভারতীয় ভাষাতেও পাওয়া যায়।

আর এই অ্যাপের মাধ্যমে ট্রেনে যাত্রাকারি অসংখ্য মানুষের সুবিধা হয়েছে। আর আমরা জানি যে ভারতীয় রেলওয়ে বিশ্বের চতুর্থ সব থেকে বড় রেল নেটওয়ার্ক। আর এটি মোট 67,368 কিলোমিটার লম্বা। এই পরিসংখ্যান 2016-17 র।

Digit.in
Logo
Digit.in
Logo