হোয়াটসঅ্যাপের অ্যান্ড্রয়েড গ্রাহকদের জন্য দারুন খবর

হোয়াটসঅ্যাপের অ্যান্ড্রয়েড গ্রাহকদের জন্য দারুন খবর
HIGHLIGHTS

হোয়াটসঅ্যাপ তাদের অ্যান্ড্রয়েড গ্রাহকদের জন্য ফিঙ্গারপ্রিন্ট লক স্টেবেল ভার্সান এনেছে

এটি হোয়াটসঅ্যাপ গ্রাহকদের সুরক্ষার জন্য কাজে আসবে

সম্প্রতি আগস্ট মাসে হোয়াটসঅ্যাপ তাদের অ্যান্ড্রয়েড বিটা গ্রাহকদের জন্য ফিঙ্গারপ্রিন্ট লক উন্নত করেছিল। আর এবার ফেসবুক অধিকৃত এই কোম্পানি অ্যান্ড্রয়েড অ্যাপের বায়োমেট্রিক ব্যাবস্থা এনেছে। আর এই সুবিধা এবার হোয়াটসঅ্যাপের গ্রাহকদের আরও বেশি সুরক্ষা দেবে। আর এটাও দেখার যে টাচ আইডি আর ফেস আইডির সাপোর্ট সবার আগে iOS য়ে রোল আউট করা হয়েছে।

এই ফিচার কি করে অ্যান্ড্রয়েড গ্রাহকরা ব্যাবহার করতে পারবেন

আপনারা যদি আপনাদের অ্যান্ড্রয়েড ফোনে হোয়াটসঅ্যাপের এই ফিচার ব্যাবহার করতে চান তবে আপনাদের সবার আগে অ্যান্ড্রয়েড হোয়াটসঅ্যাপের আপডেট করতে হবে, আর এর জন্য আপনারা প্লে স্টোরে যান আর সেখানে নিজের হোয়াটসঅ্যাপ আপডেট করুন। আর এবার হোয়াটসঅ্যাপ ওপেন করুন আর এবার এখানে অ্যাকাউন্টে যান আর সেখাএন প্রাইভেসি সেটিংসে যান। আর এবার এখানে ফিঙ্গারপ্রিন্ট আনলকে যান। এখানে আপনারা এই ফিচার ব্যাবহার করতে চাইলে এটি এনেবেল করুন আর অপশানে অটোমেটিক লল আলাদা আলাদা তিনটি অপশানে আসবে। প্রথমে আপনার সেই সময়ে পরে এক মিনিটের মধ্যে আর তৃতীয় বারে ৩০ মিনিটের মধ্যে সময় লাগবে।

দেখতে হবে যে হোয়াটসঅ্যাপের ফিঙ্গারপ্রিন্টয় লক ফিচার কল ব্লক করবে না আর এটি শুধু মেসেজ লোকাবে। আর এই সুবিধা গ্রাহকদের মেসেজ করতে আর মেসেজ দেখার অনুমতি দেবে,। আর এই বছরের প্রথমে আমরা হোয়াটসঅ্যাপ গ্রাহকদের সুরক্ষার জন্য একটি এক্সট্রা লেয়ার দিয়েছে যা আইফোনে আইডি আর ফেস আইডি দিচ্ছে। আর এবার এটি আপনারা চাইলে এখন ব্যাবহার করতে পারবনে।

Digit.in
Logo
Digit.in
Logo