FIFA World Cup 2018 য়ের জন্য ফেসবুক মেসেঞ্জারে নতুন স্টিকার পাওয়া যাচ্ছে

FIFA World Cup 2018 য়ের জন্য ফেসবুক মেসেঞ্জারে নতুন স্টিকার পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

এই ফিচার্স ক্যামেরা আপডেট আর কিছু নতুন গেমও দেওয়া হচ্ছে যা ইউজার্সদের মেসেঞ্জারে নিজেদের বন্ধুদের সঙ্গে খেলতেও পারবে

ফেসবুক FIFA World Cup 2018 সালের ক্রেজে পিছিয়ে নেই। আমরা আহগেই দেখেছি যে সবাই খুব দ্রুতার সঙ্গে গেম নিয়ে আসছে আর এবার ফেসুবুকও এদিকে এগিয়ে যাচ্ছে। ফেসবুক মেসেঞ্জারে একটি ইভেন্টের জন্য বেশ কিছু ফিচার্স দেওয়া শুরু হয়েছে।

এই ফিচার্স গুলিতে ক্যামেরা আর কিছু গেম আছে জা ইউজার্সদের মেসেঞ্জারে দেখেত সাহায্য করতে পারে। মেসেঞ্জার অ্যাপে নিজেদের বন্ধুদের সঙ্গে খেলতেও পারবে। এখানে বিপক্ষ টিমের জন্য ‘ফেস্টিভ বিগস’ ডিজাইনা আছে। আপডেট ফ্রেমে ইনফ্যাক্টস আছে যা সব দেশের পতাকার সঙ্গে ফিচার করা হয়েছে আর ম্যাচের কাস্টম ফ্ল্যাগ তৈরি করা হয়েছে।

অ্যাপে Keepie Uppieয়ের মতন হিডেন গেমসও আছে আর ফটো ইন্সট্যান্ট গেম theScore য়ে নিজের স্পেশাল ওয়ার্ল্ড কাপ ভার্সান আছে। মেসেঞ্জার গেমে ট্যাবের একটি নতুন ছোট গোল্ডেন বুটও দেখা গেছে।

সারা বিশ্বে ফেসবুকের মেসেঞ্জার অ্যাপের ইউজার্স 1.3বিলিয়ান য়ের বেশি আর ফেসবুক সম্প্রতি জানিয়েছিল যে তাদের মেসেঞ্জার ইউজার বেসের থেকে বেশি। কোম্পানি স্ন্যাপচ্যাটের সফলতা কপি করতে সফল হয়েছে বলেই মনে হয়। FIFA ওয়ার্ল্ড কাপ 2018সালের 14জুন থেকে 15জুলাই পর্যন্ত রাশিয়াতে হবে। আর এই মেসেঞ্জার ইউজার্সরা স্টিকার শেয়ার করতে পারবেন আর নিজেদের পছন্দের টিমকে সাপোর্টও করতে পারবেন।

স্টিকারে প্রথমে মেসেঞ্জারের বেশি ব্যাবহৃত হওয়া ফিচার। ইন্টারন্যাশানাল ফুটবল টিমসের জন্য নতুন স্টিকার এই সময়ে বেশি ব্যাবহার করা হতে পারে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo