ফেসবুকের এই পরবর্তী ফিচারটি আপনার কাজে আসতে পারে

ফেসবুকের এই পরবর্তী ফিচারটি আপনার কাজে আসতে পারে
HIGHLIGHTS

ফেসবুকের এই ফিচারের মাধ্যেম আপনি কোন শব্দ বা শব্দ যুক্ত পোস্ট ব্লক করতে পারবেন

নিজেদের নিউজ ফিড অভিজ্ঞতাকে আরও ভাল করার জন্য ফেসবুক এবার নতুন একটি ফিচারের টেস্টিং করছে যা কোন শব্দর ওপর নির্ভর পোস্ট ডিসেবেল করতে পারবে। আর এই নতুন কিবোর্ড স্নুজ ফিচার বর্তমান স্নুজ ফাংশানের মতন কাজ করবে, যার মাধ্যমে আপনারা পোস্ট নিজেদের নিউজ ফিডে 30দিন দেখতে পাবেন না, আর দরকার হলে কোন ব্যক্তি বা গ্রুপের সঙ্গেও তা করা যাবে।

কিবোর্ড টুলের মাধ্যমে ইউজার্সরা কোন স্পেশাল শব্দ বা একাধিক শব্দ যুক্ত পোস্টকে ব্লক করতে পারবেন। আর এই ফিচারের প্রধান কারন এই যে কোন স্পেশাল শো, মুভি বা ইভেন্টকে যদি না দেখতে চান আর এর মাধ্যেমে এই ধরনের পোস্ট ব্লক করতে পারনে যার বিষয়ে শুনে শুনে আপনি বিরক্ত হয়ে গেছেন।

এই ফিচারটি এখন শুধু টেস্টিং ফেজে আছে। আর কিবোর্ড স্নুজ অ্যাক্টিভেট করার জন্য কোন ইউজারকে কোন এক বিশেষ পোস্ট ম্যানুয়াল অপশানে ক্লিক করতে হবে আর সেখানে যে শব্দ পোস্টের ওপর গিয়ে তা ব্লক করতে পারবেন আর এটি 30দিনের জন্য সেই শব্দ সম্পর্কিত সব পোস্ট আপনার ওয়ালে আর আসবেনা।

 

এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

এখন এই ফিচারটি টেস্টিং ফেজে আছে আর তাই এটা বলা যাবেনা যে এটি অফিসিয়ালি কবে থেকে আসবে, তবে আসা করা যায় যে এটি খুব তাড়াতাড়ি আসতে চলেছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo