এবার ফেসবুক 2019 সালের মধ্যে তাদের নতুন নিউজ ট্যাব নিয়ে আসবে

Updated on 12-Aug-2019
HIGHLIGHTS

খুব তাড়াতাড়ি ফেসবুকের নিউজ ট্যাব আসতে পারে

নিউজ ফিড আর মেসেঞ্জারের সঙ্গে নিউজ ট্যাব আসতে পারে

যদি রিপোর্ট সত্যি হয় তবে ফেসবুক নতুন পবালিশারদের সঙ্গে কথা বলছে। আর এর সঙ্গে এও বলা হচ্ছে যে ফেসবুক এই নতুন পবালিশারদের $3 মিলিয়ান মানে 30 লাখ ডলার অফার করছে যা তাদের আপকামিং নিউজ ট্যাবে তাদের কন্টেন্ট পাবলিশ করতে পারে।

আর এও বলা হচ্ছে যে ফেসবুক্র নতুন ট্যাবের সঙ্গে এতে গ্রাকরা নিউজ ফিড, মেসেঞ্জার আর ওয়াচ অপশান পাবেন। CNET য়ের রিপোর্ট অনুসারে সোশাল নেটওয়ার্কিং প্ল্যাটফর্মে এই বছরের আপকামিং এবার সবাই কে ভাল খবরের সুবিধা দেবে।

এই বিষয়ে ফেসবুকের প্রধান মার্ক জুকেরবার্গ 2019 সালের এপ্রিল মাসে তাদের প্ল্যাটফর্মে নতুন নিউজ সেকশানের বিষয়ে বলেছিলেন। আর রিপোর্ট অনুসারে সেকশান ইউজার্স দের জন্য এটি ফ্রি হবে। আর গ্রাহকদের কোন রকমের টাকা এর জন্য দিতে হবে না তবে পাবলিশার আর ফেসবুকের মধ্যে পেয়েবেল হতে পারে।

CNBS রিপোর্ট থেকে বলা হচ্ছে যে একটি ভাল নিউজ ট্যাবের নিউজ ফিড, মেসেজ আর এই ধরনের ফিচার দেখা যাবে। আর এর সঙ্গে The Wall Street Journal এর আগে বলেছিল যে ফেসবুকে তাদের নিউজ ট্যাব কন্টেন্ট লাইসেন্সের জন্য ABC News আর The Washington Post য়ের মতন নতুন আউটলেট বার করতে পারে। আর এর সঙ্গে ফেসবুকে তাদের 30 লাখ ডাউনলোড হওয়ার পরে বলা হয়েছে।

আর ফেসবুকের CEO নিজের একটি পোস্টে বলেন যে তাদের জন্য এটি বিশেষ খবর দেবে যারা খবর খোঁজেন আর সারা বিশ্বেই এটি কাজ করবে।

Connect On :