ফেসবুক ডেক্সটপের জন্য ওয়ার্কপ্লেস চ্যাট অ্যাপ লঞ্চ করেছে

ফেসবুক ডেক্সটপের জন্য ওয়ার্কপ্লেস চ্যাট অ্যাপ লঞ্চ করেছে
HIGHLIGHTS

ফেসবুকের ওয়ার্কপ্লেস চ্যাট অ্যাপ কে আপনি নিজের পিসি, ম্যাক, অ্যান্ড্রয়েড আর iOS ডিভাইসে ডাউনলোড করতে পারবেন

ফেসবুকের ওয়ার্কপ্লেসের ভাইস প্রেসিডেন্ট জিলুয়ান কান্ডেরনোট বলেছেন, “ এবার আমরা ওয়ার্কপ্লেস চ্যাটের মাধ্যমে ডেক্সটপ আর মোবাইল দুটিতেই ম্যাসেঞ্জিং-ফোকাসড অনুভুতি নিয়ে আসছি”।

আর এর সঙ্গে তিনি এও বলেছেন যে, “ওয়ার্কপ্লেস চ্যাটে সমসময় মোবাইল আর ব্রাউজার কম্পোনেন্টের সঙ্গে আসে আর আমরা ডেক্সটপ অ্যাপের স্পঙ্গে একে যুক্ত করছি। ডেক্সটপ অ্যাপের সঙ্গেও সবাই মোবাইল অ্যাপের সমস্ত ফিচার্সের ব্যবহার করতে পারবে”।

ওয়ার্কপ্লেস চ্যাটের ফিচার্সে সহকর্মীদের সঙ্গে গ্রুপ চ্যাট, স্ক্রিন শেয়ারিং আর ফাইল শেয়ারিং এর সুবিধাও পাওয়া যাচ্ছে। “এটি তেহেক মেসেজ এর রিঅ্যাকশান আর কমেন্ট করার মতন সুবিধাও আছে, যা কথাবার্তাকে আকর্ষণীয় করে”।

তিনি এও বলেন যে, “ডেক্সটপ আর মোবাইলে গ্রুপ ভিডিও চ্যাট সাপোর্ট করার জন্য আগামী সপ্তাহে ওয়ার্কপ্লেস চ্যাট আপডেট করা হবে। ইউজার্সরা তাড়াতাড়ি একটি বটন ক্লিক করে নিজের টিমের সাথে দ্রুত ভিডিও কল শুরু করতে পারবে”।

এক বছর আগে ফেসবুক ওয়ার্কপ্লেস লঞ্চ করেছিল, যাতে কোম্পানি আরও বেশি কানেক্টেড আর প্রোডাক্টিভ বানানোর সম্ভব হয়। আপাতত সারা বিশ্বে 30,000 এর বেশি অর্গানাইজেশান ওয়ার্কপ্লেস ব্যবহার করে, এদের মধ্যে ওয়ার্লমার্ট, স্পোটিফাই আর রিলায়েন্স গ্রুপও আছে। 

Digit.in
Logo
Digit.in
Logo