একাধিক দেশে এল ফেসবুক ডেটিং পরিষেবা

Updated on 06-Sep-2019
HIGHLIGHTS

ফেসবুক ডেটিং ফিচার আমেরিকা আর 19 টি দেশে লাইভ হয়েছে

ইন্সটাগ্রাম ফলোইয়ার্সরা সিক্রেট ক্রাশে অ্যাড করতে পারবেন

ফেসবুক F8 কনফারেন্সে ডেটিং ফিচারে কথা ঘোষনা করেছিল আর এবার এই পরিষেবা অফিসিয়ালি এসেছে। আর এই পরিষেবা ফেসবুক ডেটিং নামে এসেছে আর এটি আমেরিকা ছাড়া 19 টি দেশে পাওয়া যাবে। আর এই দেশের মধ্যে আছে Argentina, Bolivia, Brazil, Canada, Chile, Columbia, Ecuador, Guyana, Laos, Malaysia, Mexico, Paraguay, Peru, Philippines, Singapore, Suriname, Thailand, Uruguay, আর Vietnam। ইউরোপের গ্রাহকরা এই ফিচার 2020 র প্রথমের মধ্যে পাবেন।

ফেসবুকের এই পরিষেবার মাধ্যমে গ্রাহকরা নতুন অপশান দেবে যা গ্রাহকদের নিজেদের ইন্সটাগ্রাম প্রোফাইলকে ফেসবুকের ডেটিং প্রোফাইলের ইন্সটিগ্রেট করতে পারবেন। আর গ্রাহকরা তাদের ইন্সটাগ্রাম ফলোয়ার্সদের ফেসবুক ফ্রেন্ডস ছাড়া একটি সিক্রেট ক্রাহস লিস্টে অ্যাড করতে পারবেন। আর এই বছরের শেষের মধ্যে গ্রাহকরা তাদের ইন্সটাগ্রাম আর ফেসবুক স্টোরিজের ডেটিং প্রোফাইলে দিতে পারবেন।

কি করে ফেসবুক ডেটিং অ্যাপ কাজ করবে

ফেসবুক ডেটিং অ্যাপে আপনারা 18 বছরের বেশি বয়সের হলেই যেতে পারবেন। আর আপনার প্রোফাইলে তারা অন্য লোকেদের দেখাবে যাদের আপনারা প্রোফাইল পছন্দ হতে পারে। আর আপনার প্রেফারেন্স, পছন্দ অপছন্দ দেখে সেই বিশয়টি বাছা হবে।

ডেটিং আপনাকে গ্রাহকদের সঙ্গে ম্যাচ করার অনুমতি দেবে আর আপনার বন্ধু না হলে আপনার বন্ধু হতে পারে কিনা তা দেখাবে। আর ফেসবুক ডেটিং আপনাকে বন্ধুদের সঙ্গে ম্যাচ করবে না। তবে আপনি তাদের সিক্রেট ক্রাশে রাখতে পারবেন। আর আপনার একে অপরের লিস্টে অ্যাড হলে আপনার ম্যাচ করতে পারবেন। আর সিক্রেট ক্রাশে আপনারা 9 জন ফেসবুক ফ্রেন্ডস বা ইন্সটাগ্রাম ফলোয়ার্স অ্যাড করতে পারবেন। আর আপনার ক্রাশে ফেসবুকে ডেটিং করা আর আপনার সিক্রেট ক্রাশ লিস্টে অ্যাড করা যাবে।

ডেটিং অ্যাক্টিভিটি এখানেই থাকবে না রেগুলার পেজেও আসবে সেই বিষয়ে এখনও কিছু জানা জায়নি।

Connect On :