Reliance JioGroupTalk Mobile App লঞ্চ হল, Jio ইউজার্সদের জন্য বড় খবর

Reliance JioGroupTalk Mobile App লঞ্চ হল, Jio ইউজার্সদের জন্য বড় খবর
HIGHLIGHTS

অ্যাপের জগতে বলা যায় যে অ্যাপের পোর্টফোলিওতে জিও একটি নতুন অ্যাপ লঞ্চ করেছে আর এই অ্যাপের সাহায্যে আপনারা অ্যাপে এক সঙ্গে 10 জনের সঙ্গে নিজের ভয়েস কল অ্যাড করতে পারবেন

আমরা সবাই জানি যে প্রায় 2 বছর আগে রিলায়েন্স জিও টেলিকম জগতে এসেছিল আর এসেই জিও নিজের জন্য আলাদা জায়গা বানিয়েছিল। আর এবার তারা নিজেদের এরিয়া একের পর এক বাড়িয়ে চলেছে। আর এভাবেই তারা অন্যান্য টেলিকম কোম্পানি গুলিকে আরও একবার করা টক্কর দিয়ে চলেছে।

আর সম্প্রতি জিও একটি নতুন জিনিস করেছে এবার কোম্পানি একটি নতুন অ্যাপ নিয়ে এসেছে যা রিলায়েন্স জিও অ্যাপ পোর্টফোলিও নাম দেওয়া হয়েছে। আর এই অ্যাপ JioGroupTlak নাম দেওয়া হয়েছে। আর এই নাম থেকে এটা বোঝা যাচ্ছে যে এটি একটি গ্রুপ কনফারেন্স অ্যাপ। আর এই অ্যাপের মাধ্যমে আপনারা এক সঙ্গে 10 জনের সঙ্গে ভয়েস কল করতে পারবেন।

HD Voice Calling Facility দিচ্ছে

এই অ্যাপটি গুগল প্লেস্টোর থেকে JioGroupTalk নামে দেখা যাবে। আর আপনাদের জানিয়ে রাখি যে এই অ্যাপ জিও ইউজার্সদের জন্য এক্সক্লিউশিভ ভাবে দেওয়া হচ্ছে। আর এখনও এটি মাল্টি এমপ্লই ট্রায়ালে আছে। আর কিছু দিনের মধ্যে এটি সবার জন্য এসে যাবে বলে মনে করা হচ্ছে। রিলায়েন্স জিও জানিয়েছে যে এই অ্যাপের মাধ্যমে 10 জনের সঙ্গে এক সঙ্গে ভয়েস কলে অ্যাড হওয়া যায়। আর এছাড়া এই অ্যাপে HD ভয়েস কলিং সাপোর্ট করছে, আর এর মাধ্যমে আপনারা একটি ভাল এক্সলেটার ভয়েস কল পাচ্ছেন।

কী করে Relinace JioGroup Tlak ব্যাবহার করবেন

আপনারা যদি এই অ্যাপটি ব্যাবহার করতে চান তবে আপনাদের এই অ্যাপটি গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করতে পারবেন। আর এর পরে আপনাকে আপনার জিও নাম্বার দিয়ে এই অ্যাপে সাইন আপ করতে হবে। আর এর পরে একটি OTP আসবে আর যা আপনাকে Jio নম্বরে আসবে। আর এই OTP দিয়ে আপনাকে লগ ইন করতে হবে। তবে আপনাদের এও বলে রাখি যে এই অ্যাপটি এখন আন্ডার ট্রায়াল আছে, তবে আগামী কয়েকদিনের মধ্যে এটি অন্য ইউজার্সদের জন্যও পাওয়া যাবে। আর এখন এটি শুধু মাত্র জিও এমপ্লইদের জন্য পাওয়া যাচ্ছে। আর এখানে সাইন ইন করার জন্য আপনাদের জিও নাম্বার থাকা দরকার।

তবে আপনারা যদি এই অ্যাপটি সঠিক ভাবে কাজ করুন তা জানতে চান তবে আপনাদের এটা নিশ্চিত করতে হবে যে আপনাদের কাছে একটি জিও নাম্বার থাকতে হবে, আর এছাড়া আপনাদের কাছে VoLTE সাপোর্ট থাকা দরকার আর আপনাদের ইন্টারনেট কানেকশান কাজ করতে হবে। আর এই সব কিছু আপনার কাছে থাকে তবে আপনারা ভাল করে এই অ্যাপটি ব্যাবহার করতে পারবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

ভায়াঃ

 

Digit.in
Logo
Digit.in
Logo