এই ৫টি অসাধারন অ্যাপের কথা জানেন কি? এগুলি আপনার ফোনে অবশ্যই থাকা দরকার

এই ৫টি অসাধারন অ্যাপের কথা জানেন কি? এগুলি আপনার ফোনে অবশ্যই থাকা দরকার
HIGHLIGHTS

এই ৫টি অসাধারন আর মজার অ্যাপ আপনি অবশ্যই আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে রাখতে চাইবেন

এখানে আমরা আপনাদের এমন ৫টি অ্যাপের বিষয়ে জানাবো যা এখন গুগল প্লে স্টোরে দেখাচ্ছে। আর এগুলি সি অ্যাপ যা একবার না একবার আপনাদের অবশ্যই ব্যবহার করে দেখা উচিৎ। তবে আসুন দেখা যাক যে এগুলি কোন অ্যাপ আর এই অ্যাপগুলিতে ঠিক কি আছে। এই ৫টি অসাধারন আর মজার অ্যাপ আপনি অবশ্যই আপনার অ্যান্ড্রয়েড স্মার্টফোনে রাখতে চাইবেন।

HQ Trivia (Unreleased)
এটি একটি লাইভ গেম শোর অ্যাপ। এই অ্যাপটি দিয়ে আপনি আপানার ফোন থেকে কোন গেম শো লাইভ দেখতে পারবেন। এতে প্রতিদিন 3pm থেকে 9pm অব্দি একটি রাউন্ড আছে।  আপনি যখন কোন মাল্টিপাল সিরিজের প্রশ্নের উত্তর দিতে পারবেন তখন আপনি এখান থেকে ক্যাশ পুরষ্কারও পেতে পারেন। যদি আপনি ১২টি প্রশ্নেরই সঠিক উত্তর দিতে পারেন তবে আপনি টোটাল প্রাইজ মানির শেয়ার পাবেন। এই অ্যান্ড্রয়েড অ্যাপটি টেকনিকালি এখনও রিলিজ হয়নি, তবে তাও এখনই হাজার হাজার মানুষ এই অ্যাপটি দিয়ে নিয়মিত খেলেন।

Flick Launcher (Unreleased)
আপনি যদি আপনার ফোনে বিরক্ত হয়ে গেছেন তবে সেই ফোনকে তরতাজা অনবুভন করার জন্য এই নতুন অ্যাপটি অবশ্যই ব্যবহার করুন। ফ্লিক লঞ্চার আপাঙ্কে আপনার অ্যান্ড্রয়েড ফোনের ইন্টারফেস কাস্টমাইজ করতে সাহায্য করবে। আর এর সঙ্গে টেক্সট সাইজ, আইকন সাইজ, অ্যাপ ড্রয়ার ব্যাকগ্রাউন্ড, কালার, গার্ড রিসিং এবং সার্চ বারও কাস্টমাইজড করতে সাহায্য করবে। এতি শুরু করার আগে একবার চেক করে নিন।

LightX Photo Editor & Photo Effects
LightX একটি ফটো এডিটের অ্যাপ এর এই অ্যাপ টি সেইসব ইউজার্সদের জন্য যাদের কাছে ফটোশপ ব্যবহার করার মতন সময় থাকেনা। এটি স্ট্যান্ডার্ড ফিল্টার, ফাউন ফোটো ফ্রেমস এবং আর্টিস্টিক ফিল্টারের মতন কুল ইন্সট্যান্ট এফেক্ট দেয়। আপনি ছবির অবজেক্টের শেপও এই অ্যাপের মাধ্যমে পরিবর্তন করতে পারবেন।   

Tinycards by Duolingo: Fun & Free Flashcards
আপনি যদি কোন নতুন ভাষা সেখেন তবে সেক্ষেত্রে এই অ্যাপটি আপনাকে সাহায্য করবে। আর এটি একটি খুবই দরকারি আর ভাল অ্যাপ। আপনি এখানে আপনার দরকার মতন তথ্য সেভ ক্রেও রাখতে পারেন।

Cake Browser (Unreleased)
কেক ব্রাওসার মোবাইল থেকে সার্চ করার জন্য একটি ইউসার ফ্রেন্ডলি মোবাইল অ্যাপ, আর এটি বেশ ভাল কাজ করে। আপনি যখন প্রথমে এই অ্যাপটি ওপেন করবেন তখন আপনাকে গুগল আর অন্য সার্চ ইঞ্চিনের অপশান বাছতে হবে। আর এর পরে আপনি যা খুঁজতে চাইছেন সেই বিষয়ে টাইপ করুন আর এখানে থাকা ৫টি আইকনে ট্যাপ করুন, এই আইকন গুলি হলঃ সার্চ, ইমেজ, ভিডিও, খবর আর শপিং। প্রথম সার্চ অপশানটি আপনাকে সাথে সাথে ফল জানাবে আর এর পরে আপনি বাকি অপশান গুলি আপনার দরকার মতন শোয়াইপ করতে পারবেন।
 সোর্সঃ
 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo