এবার Jio অ্যাপ থেকে ডাটা ট্রান্সফার করা যাবে

Updated on 11-Feb-2019
HIGHLIGHTS

আপনার জিও ফিনের একটি “jio Switch’ নামের অ্যাপের মাধ্যমে এবার সহজে যে কোন ডাটা ট্র্যান্সফার করা যাবে, আর এই ভাবে এই অ্যাপের সাহায্যে আপনারা যে কোন ডাটা পাঠাতে পারবেন আর এই ডাটা রিসিভ করতে পারবেন

Reliance Jio একের পরে এক দারুন সব রিচার্জ প্ল্যান আর অফার নিয়ে আসে আর এই জন্য তারা নিজদের ইউজারদের কাছে যথেষ্ট জনপ্রিয়ও। আর এই সব কারনে জিও ইউজারদের কাছে পছন্দের টেলিকম কোম্পানি হিসাবে উঠে এসেছে। কোম্পানি তাদের ইউজারদের দারুন সব সস্তার প্ল্যান নিয়ে আসে।

আর এসবের মধ্যে কোম্পানি টেলিকম সেক্টারে নিজের একটি আলাদা জায়গা বানিয়েছে। আর শুধু তাই নয় রিলায়েন্স জিওর প্ল্যান আর অফারে জিওফোনেও অনেক কিছু থাকে। আর জিওর আরও একটি সুবিধা এই যে জিওর সেই খবরটি হয়ত সব ইউজাররা জানেন না।আমরা জিওর সেই অ্যাপের বিষয়ে বলব যার মাধ্যমে ডাটা পাঠানো আর রিসিভ করা যায়। এই অ্যাপের নাম “Jio Switch”অ্যাপ আর এর মাধ্যমে এই কাজ করা যায়।

জিওর এই অ্যাপে আপনারা কিছু সময়ের মধ্যে ডাটা ট্র্যান্সফার করতে পারবেন। এই অ্যাপের মাধ্যমে আপনার যে কোন সাইজের ছবি, ভিডিও আর মিউজিক ফাইল সহজে শেয়ার করতে পারবেন। যেখানে Jio Switch অ্যাপের ব্যাবহার অ্যান্ড্রয়েড আর iOS স্মার্টফোনের ইউজার্সদের জন্য করা যাবে সেখানে জিও ফোনের ইউজার্সরা এই সুবিধা নিতে পারবেন

এই সহজ পদক্ষেপের মাধ্যমে ডাটা ট্র্যান্সফার করতে পারবেন

সবার আগে আপনাকে নিজের স্মার্টফোনের অ্যাপ স্টোরেজ যেতে হবে। আর অ্যাপ স্টোরেজ গিয়ে আপনাকে Jio Switch ইন্সটল করুন। আর এবার আপনারা এটি ইন্সটল করে অ্যাপটি ওপেন করলে আপনি অ্যাপে সেন্ড আর রিসিভ অপশান দেখতে পাবেন। আর এবার আপনারা যদি কাউকে (কোন ইউজার্সকে) ফাইল পাঠাতে চান তবে এর মাধ্যমে সহজে ফাইল সিলেক্ট করে পাঠাতে পারবেন।

সিলেক্ট করার পরে সেন্ড অপশান প্রেস করতে হবে। আর এবার রিসিভ সার্চ করুন। আর সার্চ করার সময়ে আপনি রিসিভারের নাম দেখতে পাবেন। আর এবার রিসিভ সিলেক্ট করে আপনারা তা কিছু বাছাই করা ফাইল সেন্ড করতে পারবেন। আর ঠিক এভাবেই আপনারা ফাইল রিসিভও করতে পারবেন আর এর জন্য রিসিভ অপশানে ক্লিক করতে হবে আর অন্য ইউজারের ফাইল বা ডাটা নিতে পারবেন।  

Connect On :