অ্যাপের মধ্যেই এডিট করে ছবি শেয়ার করতে পারবেন

Updated on 14-Jul-2019
HIGHLIGHTS

অ্যাপের মধ্যেই এডিট করে ছবি শেয়ার করতে পারবেন

অ্যাপের মধ্যেই এডিট করে ছবি শেয়ার করতে পারবেন

সম্প্রতি ইন্সট্যান্ট মেসেজিং অ্যাপ হোয়াটসঅ্যাপের একটি নতুন আপকামিং ফিচার এসেছে। হোয়াটসঅ্যাপে নতুন শর্টকাট ফিচার যুক্ত হবে। এই নতুন কুইক এডিট মিডিয়া শর্টকাট ফিচারটি খুবই কাজের। এর মাধ্যমে ইউজার্সরা পাঠানো ছবি অ্যাপের মধ্যেই এডিট করে অন্য কন্ট্যাক্টে শেয়ার করতে পারবেন।

বলা হচ্ছে যে হোয়াটসঅ্যাপের এই ফিচার ইউজার্সদের সময় বাঁচাবে। আসলে এখনও পর্যন্ত হোয়াটসঅ্যাপে রিসিভ করা ইমেজ আগে ফোনে সেভ করে সেই ছবিতে এডিট করা যেত। আর এবার এই নতুন ফিচারের মাধ্যমে ইউজারদের আলাদা করে এডিট করতে হবেনা।

এই ফিচারটি WABetainfo তে স্পট করা হয়েছে। অ্যান্ড্রয়েড আর iOS , দুটি প্ল্যাটফর্মে ইউজাররা এই ফিচার পাবেন WABetainfo র অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে এই বিষয়ে জানানো হয়েছে। আপকামিং হোয়াটসঅ্যাপ ফিচারের স্ক্রিনশটও শেয়ার করা যাবে। স্ক্রিনশটের বিষয়ে জানা গেছে সেখানেও এডিট অপশান দেওয়া সম্ভব।

https://twitter.com/WABetaInfo/status/1149098061718851584?ref_src=twsrc%5Etfw

আপনাদের এর সঙ্গে এও বলে রাখি যে iOS ইউজার্সদের এই ফিচার অ্যাপের নিচের দিকে অপশানে পেতে পারেন আর অ্যান্ড্রয়েড ইউজার্সরা এই ফিচার ওপরের দিকে ‘তিনটি ডট’য়ে ট্যাপ করে পেতে পারেন।

আর এখনও পর্যন্ত WABetainfo অনুসারে এই ফিচারের কোন ভার্সান রোল আউট করা হয়নি। এখন হোয়াটসঅ্যাপের নতুন শর্টকাট ফিচারে কাজ করা হচ্ছে আর টেস্টিংও করা হচ্ছে যা ইউজার্সদের বাগ ফ্রি অভিজ্ঞতা দেবে।

Connect On :