অ্যাপেলের ভিডিও স্ট্রিমিং পরিষেবা Apple TV+ য়ের ঘোষনা হল

অ্যাপেলের ভিডিও স্ট্রিমিং পরিষেবা Apple TV+ য়ের ঘোষনা হল
HIGHLIGHTS

অনেক বিখ্যাত হলিউড ব্যাক্তিদের সঙ্গে অ্যাপেল তাদের লঞ্চ ইভেন্টে ভিডিও স্ট্রমিং পরিষেবা Apple TV+ য়ের কথা ঘোষনা করেছে আর এটি খুব তাড়াতাড়ি ইউজার্সদের জন্য আসবে

হাইলাইট

  • 150টির বেশি স্ট্রিমিং অ্যাপে কন্টেন্ট আছে
  • Apple TV+ য়ের সব অরিজিনাল কন্টেন্টে বিজ্ঞাপন দেখাবেনা
  • পরিষেবার ঘোষনার সময়ে অনেক হলিউড তারকা উপস্থিত ছিলেন

 

Apple অবশেষে তাদের লঞ্চ ইভেন্টে সোমবার তাদের প্রিমিয়াম ভিডিও স্ট্রিমিং সার্ভিস Apple TV+ য়ের কথা ঘোষনা করেছে। আর অ্যাপেলের এই পরিষেবা প্রায় 100 টি দেশে 2019 য়ের মে মাসের মধ্যে শুরু হবে। এর সঙ্গে অ্যাপেলের এই পরিষেবা স্মার্ট টিভি প্ল্যাটফর্ম যেমন সোনি, LG, Samsung আর Amazon Fire TV স্টীক আর Roku ডিভাইসে থাকবে। আপনাদের বলে রাখি যে Apple TV+ একটি অরিজিনাল ভিডিও সাবস্ক্রিপশান সার্ভিস আর এটি ইউজার্সদের এক্সক্লিউশিভ অরিজিনাল শো, মুভি আর ডকুমেন্ট্রি পরিষেবা দেবে।

ইউজার্সরা কন্টেন্টে HBO, MTV, Eros Now আর বাকি চ্যানেলের মাধ্যমে দেখতে পারবেন। টিভি চ্যানেলের কন্টেন্টও এতে থাকেব। আর এর জন্য ইউজার্সদের সেই চ্যানেল আর সারভিসের জন্য টাকা দিতে হবে যা দেখতে চান। আর অ্যাপেল একে Apple TV Channel নাম দিয়েছে যা 2019 সালের মে মাসের মধ্যে সবক্সাইব করা যাবে। অ্যাপেলের এই ঘোষনার সময়ে হলিউড তারকা, টক শো হোস্ট যেমন- Oprah Winfrey, Steven Spielberg, Jennifer Aniston, Reese Witherspoon, J.J. Abrams, Jason Momoa র অনেক তারকা উপস্থিত ছিলেন। Apple TV+ য়ের সব অরিজিনাল কন্টেন্টে কোন ভাবে বিজ্ঞাপন দেখা যাবে না। ইউজার্সরা কন্টেন্ট অনলাইনে আর অফলাইন চ্যানেলের মাধ্যমে দেখতে পারবেন।

খুব তাড়াতাড়ি Apple TV+ সিরিজ মে তে 100র বশি দেশে নতুন সফটোয়্যার আপডেটের সঙ্গে iPhone, iPad আর Apple TV তে রোল আউট করা হবে। আর পরে এটি ম্যাক ডিভাইসেও আসবে। আর এখনও অ্যাপেল এর দামের বিষয়ে জানায়নি। Apple TV ফ্যামিলি শেয়ারিওং অফার দিতে পারে।

আর এর সঙ্গে এর আগের একটি রিপোর্ট অনুসারে Apple TV চ্যানেলে HBO, SHOWTIME, Starz, CBS All Access, Smithsonian Channel, EPIX, Tastemade, Noggin আর MTV Hits য়ের মতন কন্টেন্ট থাকতে পারে। আর এই পরিষেবা 150 টির বেশি স্ট্রিমিং অ্যাপের কন্টেন্ট যুক্ত। আর এতে অ্যামাজন প্রাইম Hulu আর প্যাড TV পরিষেবা যাতে Charter, Spectrum, Canal+, DIRECTV NOW  আর PlayStation Vue ও আছে।  

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo