Jio Saavan আর Gaana+ এক বছরের সাবস্ক্রিপশানে 70% ছাড় পাওয়া যাবে

Updated on 02-Apr-2019
HIGHLIGHTS

JioSaavan আর Gaana সম্প্রতি তাদের বাৎসরিক সাবস্ক্রিপশান প্যাকের দাম 70% ছাড় দিয়েছে আর যা Spotify আর YouTube Music কে টক্কর দেবে

হাইলাইট

  • JioSaavan আর Gaana র বাৎসরিক সাবস্ক্রিপশান প্যাকের দাম 299 টাকা
  • JioSaavan আর Gaana সব থেকে সস্তা অ্যাড ফ্রি মিউজিক স্ট্রিমিং পরিষেবা
  • অ্যাপের জন্য মাসে 99 টাকার জায়গায় মাত্র 24টাকা দিতে হবে

 

যেখানে ভারতে মিউজিক স্ট্রিমিং পরিষেবার বাজার দ্রুতার সঙ্গে এগিয়ে যাচ্ছে সেখানে গত বছর রিলায়েন্স জিও তাদের Jio Music আর Saavan 1 বিলিয়ান ডলারে মার্জ করে JioSaavan করেছে। Spotofay ভারতে তাদের YouTube Music য়ের সঙ্গে এসছে। আর এবার এই মিউজিক স্ট্রিমিং পরিষেবা ট্রেন্ড ফলো করে জিওসাভন তাদের বাৎসরিক প্যাকের দাম কমিয়েছে। প্যাকে 70% ছাড় দেওয়া হয়েছে আর এবার এই প্যাক 299 টাকায় এক বছরের জন্য পাওয়া যাবে। আর এই ভাবে এখনও পর্যন্ত সব থেকে সস্তার অ্যাড ফ্রি মিউজিক স্ট্রিমিং পরিষেবা হয়েছে।

আপনাদের বলে রাখি যে সবার আগে ভারতীয় বাজারে নিজেদের পরিচিত করার পরে এবার কোম্পানি অনেকটাই এগিয়ে আছে। আর সেখানে অ্যানুয়াল ফ্রি জিও সাভনে প্রথমে যেখানে 999 টাকা ইউজার্সদের দিতে হতে এবার তা 299 টাকায় দেওয়া হবে। আর এই ভাবে ইউজার্সরা এক মাসের জন্য 99 টাকার জায়গায় শুরু 24টাকা দিলেই হবে।

আর এবার যদি Gaana+ য়ের বিষয়ে বলি তবে এই অ্যাড ফ্রি প্রিমিয়াম সাবস্ক্রিপশানে দেওয়া জন্য যেখানে ইউজার্সদের এক মাসের জন্য 1098 টাকা দিতে হত সেখানে শুধু 299 টাকা দিতে হবে। আর এর সঙ্গে Spotify য়ের দাম 1189 টাকা আর Youtube Music য়ের 99 টাকার প্রতি মাসে আর 12 মাসের জন্য 1188 টাকা ছিল।

JioSaavan প্রি সাবস্ক্রিপশানে সব কিছু পাওয়া যাচ্ছে

আপনাদের বলে রাখি যে JioSaavan প্রি সাবস্ক্রিপশানে ইউজার্সরা 45 মিলিয়ান গানের লাইব্রেরি পেতে পারবেন। আর এর সঙ্গে 5টি ডিভাইসে কোন রকমের অ্যাড ছাড়া চলাতে পারবেন। প্রিমিয়াম সাবস্ক্রিপশানের মাধ্যমে ইউজার্সরা কোন গানের সব থেকে ভাল কোয়ালিটির মানে 320kbps য়ে শুনতে পারবেন। আর সেখানে আনলিমিটেড ডাউনলোড অপশানও আছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :