Uber Rides: ওটিটি প্ল্যাটফর্মের গ্রাহক হলে এবার ক্যাবেও মিলবে ছাড়! জানুন কী ভাবে

Updated on 13-Jul-2022
HIGHLIGHTS

amazon prime এর মেম্বার হলে পেতে চলেছেন এই বিশেষ সুবিধা

উবার ক্যাবে মিলবে আকর্ষণীয় ছাড়

উবার গো এর টাকায় উবার প্রিমিয়ার চড়তে পারবেন

আপনি কি Amazon Prime এর মেম্বার? সাবস্ক্রিপশন নেওয়া আছে? তাহলে আপনি এই অফারটি পেতে চলেছেন। যেই মুহুর্তে আপনি উবারে চড়বেন সেই মুহূর্তেই এই অফারটি পাবেন। এখন আমাজন প্রাইমের গ্রাহকরা উবার গো এর টাকাতেই Uber premier চড়তে পারবেন। তবে সবসময়ের জন্য এই সুবিধা মোটেই থাকবে না। মাসে মাত্র তিনবার পাওয়া যাবে এই অফার। শুধু তাই নয়, এই অফার ছাড়াও আমাজন গ্রাহকদের জন্য উবারের তরফে থাকছে একাধিক অফার। Uber Auto বা Uber Rental এ চড়লে মিলবে 20% ছাড়। শোনা যাচ্ছে ব্যবহারকারীদের বিশেষ সুবিধা দিতেই Uber India Amazon Prime India এর সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে। কিন্তু এখানে একটা লুকানো শর্ত রয়েছে। যাত্রীরা তখনই উবারের তরফে এই ছাড়গুলো পাবেন যখন তাঁরা বিল দেওয়ার জন্য Amazon Pay Balance ব্যবহার করবেন। ক্যাশ পেমেন্টের ক্ষেত্রে এই সুবিধা উপলব্ধ নয়।

অধিকাংশ ক্ষেত্রেই Uber Go এবং Uber premier এর মধ্যে 20-30 টাকার তফাৎ হয় নির্দিষ্ট কোনও দূরত্বের জন্য। উবার প্রিমিয়ারে উবার গো এর তুলনায় বড় গাড়ি দেওয়া হয়। যার ফলে একসঙ্গে যদি চার পাঁচজন থাকেন তাহলে প্রিমিয়ারে যাত্রা করলে সেটা অনেক বেশি আরামদায়ক এবং সুবিধাজনক হয় উবার গো এর তুলনায়।

এই ছাড়ের সুবিধা পেতে হল কী কী করণীয় জেনে নিন

প্রথমত গ্রাহককে তাঁর আমাজন পে ব্যালেন্স অ্যাকাউন্টটিকে উবার অ্যাপের সঙ্গে যুক্ত করতে হবে। আর যদি গ্রাহকের সাবস্ক্রিপশন প্যাক রিনিউ করা থাকে তাহলে অসুবিধা নেই, অন্যথায়, প্যাক শেষ হয়ে গেলে আমাজন প্রাইমের রিচার্জ করতে হবে। এবং সব শেষে আপনি যখন উবারে চড়ে কোথাও যাবেন এবং নামার সময় বিল মেটাতে যাবেন তখন এই বিশেষ অফারটি আপনাকে দেখাবে।

Connect On :