Airtel TV আর JioTV র মধ্যে তুলনা, এই সময়ে কোন টিভি সার্ভিস অ্যাপ ভাল লাইভ পরিষেবা দিচ্ছে

Updated on 22-Mar-2019
HIGHLIGHTS

ভারতে এই সময়ে লাইভ টিভি পরিষেবা অ্যাপ আছে, আর এই অ্যাপ গুলির মধ্যে থেকে আমরা দুটি অ্যাপ Airtel TV আর JioTV র বিষয়ে কথা বলব, আর দেখা যাক যে কোন অ্যাপটি কেমন

আমার দেখেছি যে 2016 সালে যবে থেকে জিও টেলিকম সেক্টারে এসেছে সেই সময় থেকে তারা চারদিকে সোরগোল ফেলে দিয়েছে। আর এর পরে অনেক কোম্পানিই নিজেদের মধ্যে অনেক পরিবর্তন করছে আর জিওর সঙ্গে সবরকম ভাবে টিকে থাকার চেষ্টা করেছে। আর অনেক কোম্পানিও নিজেদের অনেক পরিবর্তন করেছে। আর আপনাদের বলে রাখি যে সম্প্রতি জিও 2019 সালের জানুয়ারি মাসে একটি বড় সাবস্ক্রাইবার বেস তৈরি করেছে আর মার্চ 2019 র মধ্যে তা আরও বৃদ্ধিপাবে বলে মনে করা হচ্ছে।

আমরা যদি রিলায়েন্স জিও আর এয়ারটেলের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই দুটি কোম্পানির মধ্যে অনেক পার্থক্য আছে। কিন্তু একটি বিষয়ে এই দুটি কোম্পানি একে অপরের সামনাসামনি দারিয়ে আছে। আর আমরা যদি লাইভ টিভি চ্যানেললের বিষয়ে বলি তবে এখাত্রে দুজন একে অপরকে করা টক্কর দেয়। আমরা দেখি যে JioTV আর AirtelTV কী করে একে অপরের থেকে আলাদা আর লাইভ টিভি অফারের ক্ষেত্রে কে কেমন।

Reliance JioTV আর Airtel TV: কে কত চ্যানেল দিচ্ছে

এই দুটি পরিষেবা প্রধান করার ক্ষেত্রে রিচার্জ করার আগে দেখা যাক যে এদের মধ্যে বড় পার্থক্য কোথায়। আপনাদের বলে রাখি যে আপনাদের ওয়েব নির্ভর প্ল্যাটফর্ম অফার করা হচ্ছে, আর এই টিভি অ্যাপের মাধ্যমে তা করা যায়। এর আম্নে এই যে আপনারা এই অ্যাপে ভিডিও নির্ভর কন্টেন্ট অনেক ভাষার সঙ্গে পাবেন এর মাধ্যে ইংরেজি, বাংলা ও হিন্দি সহ আরও অনেক ভাষা আছে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে নিজেদের ফোন থেকে এটি অ্যাক্সেস করতে পারবেন। আর এছাড়া আপনাদের আও বলে রাখি যে এই অ্যাপের মাধ্যমে আপনারা কোন আলাদা মূল্য ছাড়া মানে এর জন্য আলাদা কোন টাকা দিতে হবে না। আর সব থেকে ভাল ব্যাপার এই যে এটি যে কোন জায়গা থেকে অ্যাক্সেস করা যায়।

আপনার যদি চ্যানেল সংখ্যা বলি তবে JioTV তে আপনারা প্রায় 640 টি আলাদা ভাষার চ্যানেল পাবেন এতে বাংকা, ইংরেজি, হিন্দি, মালায়ালম আর অন্যান্য ভাষা আছে। আর Airtel TV তে আপনারা সেখানে 373 টি চ্যানেল পাবেন। আর এহচারা আরও অনেক কিছু পাওয়া যাবে আর এটির অ্যাক্সেস শুরু হলে আপনারা টিভিতে আর কি আছে তা জানতে পেরা যাবেন।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :