Airtel আর FLO এক সঙ্গে MYCIRCLE সেফটি অ্যাপ লঞ্চ করেছে

Airtel আর FLO এক সঙ্গে MYCIRCLE সেফটি অ্যাপ লঞ্চ করেছে
HIGHLIGHTS

MyCircle সেফটি অ্যাপ লঞ্চ হল

গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা যাবে

নন-এয়ারটেল ইউজার্সরাও ডাউনলোড করতে পারে

টেলিকম অপারেটার ভারতী এয়ারটেল আর FICCI লেডিজ অরগানাইজেশান (FLO) শনিবার MyCircle নামে একটি সেফটি অ্যাপ লঞ্চ করেছে আর এর মাধ্যমে মহিলারা কোন এমার্জেন্সি সিচুয়েশানে SOS অ্যালার্ট পাঠাতে পারবেন। এয়ারটেল আর নন এয়ারটেল দুই ইউজার্সরাই এই অ্যাপ ইন্সটল করতে পারবেন।

My Circle অ্যাপের মাধ্যমে মহিলারা যে কোন পাঁচ জন বন্ধুকে SOS অ্যালার্ট পাঠাতে পারবেন। এই অ্যালার্ট 13টি ভাষায় পাঠানো যাবে। এর মধ্যে ইংরেজি সহ বাংলা, অসমীয়া, ওড়িয়া, হিন্দি, তামিল, তেলেগু, মালায়ালম, কন্নড়, মারাঠি, পাঞ্জাবি, উর্দু ইত্যাদি ভাষা আছে।

SOS অ্যালার্ট পাঠানোর জন্য এই অ্যাপে SOS প্রোমোট প্রেস করতে হবে। iOS ডিভাইসে Siri যে ভাবে ভয়েস কমান্ডের মাধ্যমে এটিও সেভাবে অ্যাক্টিভ করতে হবে। স্টেটমেন্টে বলা হয়েছে যে অ্যান্ড্রয়েড ডিভাইসে তাড়াতাড়ি গুগল অ্যাসিস্টেন্সের মাধ্যমে ভয়েস অ্যাক্টিভেট করার ব্যাবস্থা করা হবে।

আর এই SOS অ্যালার্ট ইউজার্সদের বাছা পাঁচজন কন্ট্যাক্টের কাছে চলে যাবে আর এতে ইউজারদের লোকেশানের কাছে তাড়াতাড়ি পৌঁছন যাবে।

এই অ্যাপ গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করা যেতে পারে আর খুব তাড়াতাড়ি iOS প্ল্যাটফর্মে এই অ্যাপ ডাউনলোড করা যাবে। আর এই অ্যাপ ডাউনলোড করার জন্য রেজিস্ট্রেশান আর ভেরিফিকেশানের সঙ্গে ইউজাররা পাঁচটি কন্ট্যাক্ট ডিটেল দিতে হবে আর যা কোন এমার্জেন্সিতে সাহায্য করবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo