ইউজার্সদের জন্য নতুন সেফটি ফিচার আনল টিকটক

ইউজার্সদের জন্য নতুন সেফটি ফিচার আনল টিকটক
HIGHLIGHTS

টিকটকে নতুন আপডেট এল

ডিভাইস ম্যানেজমেন্ট ফিচার অ্যাকাউন্ট সুরক্ষিত রাখবে

টিকটক এবার তাদের অ্যাপে নতুন আপডেট এনেছে আর এই আপডেটের পরে এবার এই অ্যাপটি আরও সুরক্ষিত হয়ে উঠেছে। এতে এবার ডিভাইস ম্যানেজমেন্ট সেফটি ফিচার এসেছে আর এবার ইউজাররা তাদের অ্যাকাউন্টে সম্পূর্ণ কন্ট্রোল পাবেন। আর এই সময়ে টিকটকে 200 মিলিয়ানের বেশি ভারতীয় ইউজার্স আছেন।

কোম্পানি বলেছে যে এই নতুন সেফটি ফিচার টিকটকে সেফটিতে কাজে আসবে। আর এই নতুন ডিভাইস ম্যানেজমেন্ট ফিচার আরও বেশি সেফটি দেবে। আর নতুন ডিভাইসে মেজারমেন্ট ফিচারের মাধ্যমে ইউজার্সরা টিকটক অ্যাপে অন্য ডিভাইসে লগ ইন করে নিজের অ্যাকাউন্ট রিমুভ করতে পারবেন আর যা সেশান এন্ড করতে পারবে আর এর মাধ্যমে অ্যাকাউন্ট সুরক্ষিত হবে।

আর এই ডিভাইস ম্যানেজমেন্ট এর আগে টিকটকের বেশি কিছু সেফটি ফিচার্সের সঙ্গে এসেছে। এই সময়ে অ্যাপে বেশ কিছু সেফটি ফিচার আছে যা এজ গেট, রেস্ট্রিক্টেড মোড, স্ক্রিন টাইম মেজারমেন্ট, কমেন্ট ফিল্টার আর সেফটি সেন্টার যুক্ত। টিকটক অনুসারে ইউজার্সরা এই ফিচারের মাধ্যমে তাদের ক্রিয়েটিভ কাজ করে ভিডিও সুরক্ষিত ভাবে আনতে পারবেন।

আর এছাড়া ভারতীয় ইউজার্সদের নিশ্চিন্ত করার জন্য টিকটিক একটি হিন্দি আর ইংরেজিতে ভিডিও সেখানোর ভিডিও তৈরি করেছে। আর টিকটক ভিডিওতে ইউজারদের সমস্যার জন্য কি ধরনের সেফটি ফিচারে কাজ করছে তাও বলেছে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo