Jio Fiber এবার বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছে ব্রড ব্র্যান্ড পরিষেবা, আপনি কী ভাবে পাবেন জানেন?

Jio Fiber এবার বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছে ব্রড ব্র্যান্ড পরিষেবা, আপনি কী ভাবে পাবেন জানেন?
HIGHLIGHTS

জিও বাড়ি বাড়ি পৌঁছে দিচ্ছে ব্রড ব্র্যান্ড পরিষেবা

বিনামূল্যে জিও ব্রড ব্র্যান্ড পরিষেবা মিলছে

এই পরিষেবা বিনামূল্যে পাওয়ার জন্য কিছু শর্ত মানতে হবে

Reliance Jio এর তরফে আনা হচ্ছে দারুন অফার। যাঁরা নতুন ব্রড ব্র্যান্ড পরিষেবা নেবেন তাঁরা বিনামূল্যে এই পরিষেবা পেয়ে যাবেন। Jio Fiber এর পরিষেবা নিতে হলে এবার করতে হবে না খরচ। জানা গিয়েছে কিছু নির্দিষ্ট পোস্টপেইড প্ল্যান সহ কানেকশন নিলে আপনাকে দিতে হবে না কোনও বুকিং চার্জ। লাগবে না ইনস্টল করার চার্জ, মুকুব হবে রাউটারের জন্য যে অর্থ জমা দিতে হয় সেটাও। কিন্তু এর জন্য আপনাকে হয় 6 মাস কিংবা 1 বছরের প্ল্যান নিতে হবে। তবে এর সঙ্গে আপনি পাবেন 400 টির বেশী চ্যানেল বিনামূল্যে, OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন, সহ একাধিক সুবিধা। 

499, 599, 799, 899 টাকার প্ল্যানে মিলবে এই সুবিধা। এই প্ল্যান রিচার্জ করলে বিনামূল্যে পাবেন ব্রড ব্র্যান্ড পরিষেবা। এই প্ল্যানের সঙ্গে বুকিং ফি ছাড়, দিতে হবে না কোনও ডিপোজিট মানি যা রাউটারের জন্য দিতে হয়। একই সঙ্গে পাবেন একটি সেট টপ বক্স। অর্থাৎ নিখরচায় বাড়ি বসে পাবেন প্রায় 10,000 টাকার যন্ত্র। আর কী কী সুবিধা মিলবে জানতে চান দেখুন। 

Jio Fiber 499 টাকার প্ল্যান

গ্রাহকরা এই প্ল্যানে 30Mbps স্পিডের ইন্টারনেট কানেকশন পাবেন। সঙ্গে থাকবে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। 400এর বেশি লাইভ চ্যানেল সহ Eros Now, ইত্যাদির মতো OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। 

Jio Fiber 599 টাকার প্ল্যান

গ্রাহকরা এই প্ল্যানে 30Mbps স্পিডের ইন্টারনেট কানেকশন পাবেন। সঙ্গে থাকবে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। 550এর বেশি লাইভ চ্যানেল সহ Disney+ Hotstar, Sony Liv ইত্যাদির মতো 12টি OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। 

Jio Fiber 799 টাকার প্ল্যান

গ্রাহকরা এই প্ল্যানে 100Mbps স্পিডের ইন্টারনেট কানেকশন পাবেন। সঙ্গে থাকবে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। 400এর বেশি লাইভ চ্যানেল সহ Eros Now, ইত্যাদির মতো OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন। 

Jio Fiber

Jio Fiber 899টাকার প্ল্যান

গ্রাহকরা এই প্ল্যানে 100Mbps স্পিডের ইন্টারনেট কানেকশন পাবেন। সঙ্গে থাকবে আনলিমিটেড ভয়েস কলের সুবিধা। 550এর বেশি লাইভ চ্যানেল সহ Disney+ Hotstar, Sony Liv ইত্যাদির মতো মোট 12টা OTT প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo