প্যান কার্ডে এভাবে নিজের নাম বদলান

প্যান কার্ডে এভাবে নিজের নাম বদলান
HIGHLIGHTS

এই প্রসেসের জন্য গ্রাহকদের 110টাকার চার্জ দিতে হবে, ডিমান্ড ড্রাফট, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড বা নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে পেমেন্ট করা যাবে

প্যান কার্ডে যদি নাম ভুল থাকে তবে তা পরিবর্তন করার জন্য সাধারনত সবাই অফলাইন প্রসেস করেন। কিন্তু আপনি চাইলে এই কাজ অনলাইনে বাড়িতে বসে সহজে করতে পারবেন। এর জন্য আমাদের কিছু সেটপ সঠিক ভাবে ফলো করতে হবে, যার পরে আপনি প্যান কার্ডের নাম চেঞ্চ করার জন্য রিকুয়েস্ট করতে পারবেন।

রিকুয়েস্ট সাবমিট করার 1 মাসের মধ্যে আপনার নাম বদলে যাবে। এই প্রসেসের জন্য গ্রাহকদের 110টাকার চার্জ দিতে হবে, ডিমান্ড ড্রাফট, ক্রেডিট কার্ড, ডেবিট কার্ড বা নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে পেমেন্ট করা যাবে। ভারতের বাইরের গ্রাহকদের জন্য এই অ্যাপ্লিকেশান ফি 1020 টাকা চার্জ করা হবে।

এই অ্যাপ্লিকেশান ফিলআপ করার জন্য গ্রাহককে https://tin.tin.nsdl.com/pan/correctiondsc.html য়ের ওয়েব অ্যাড্রেসে যেতে হেব। ফর্মের শেষে দেওয়া ক্যাটাগরি অফ অ্যাপ্লিকেন্টে ইন্ডিভিজুয়াল সিলেক্ট করতে হবে।

এই ফর্মটি ফিলআপ করে এটি সাবমিট করুন। ফর্ম ফিলআপ করার সময়ে আই ডি আর অ্যাড্রেস প্রুফ ইত্যাদি দিতে হবে, তাই এগুলি সঙ্গে রাখুন।  

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit.in
Logo
Digit.in
Logo