Google এর ভুল ধরতে পারলে বাড়িতে বসেই লাখ লাখ টাকা আয় করতে পারবেন

Google এর ভুল ধরতে পারলে বাড়িতে বসেই লাখ লাখ টাকা আয় করতে পারবেন
HIGHLIGHTS

Google এবার সবার জন্য একটি অফার রেখেছে যাতে আপনি বাড়িতে বসেই টাকা পেতে পারেন

আপনি যদি মোবাইল বা টেকনলজি যুক্ত খবর রাখেন তবে আপনি বাড়িতে বসেই লাখ লাখ টাকা আয় করতে পারবেন। Google কিছু সময় পর পর তাদের প্রোডাক্টের রিভিউ করে। গুগল সবসময় চেষ্টা করে যে তাদের প্রোডাক্টে কোন রকমের খুঁত যেন না থাকে যাতে কোম্পানি আর ইউজার্সদের কোন রকমের ক্ষতি না হয়। কোম্পানি সবসময় এই বিষয়ে সচেতন থাকে আর এই বিষয়ে কাজ করতে থাকে। গুগল এবার সবার জন্য একটি অফার নিয়ে এসেছে আর আপনি এই অফারের ফলে বেশ কিছু টাকা পেতে পারবেন।

 

আপনি এই অফারে 100 ডলার থেকে শুরু করে 2 লাখ  অব্দি টাকা পেতে পারেন। মানে আপনি লাখ থেকে কোটি টাকাও পেতে পারবেন। একজন স্কুল ছাত্র কোম্পানির একটি ছোট ভুল ধরেছিল আর তার কিছুদিনের মধ্যে সেই ভুল ঠিক করে গুগল তাকে 10 হাজার ডলার মানে প্রায় 6.5 লাখ টাকা দিয়েছিল।

Google এর চারটি স্কিমে টাকা পেতে পারনে

কোম্পানি তাদের পরিষেবার ত্রুটি দূর করা আর পরিষেবা ভাল করার জন্য গুগল সাধারন মানুষদের এর অংশীদার করেছে।

গুগল ভালনারেবিলিটি প্রোগ্রাম

পেজ রিওয়ার্ড প্রোগ্রাম

ক্রোম রিওয়ার্ড প্রোগ্রাম

অ্যান্ড্রয়েড সিকিউরিটি রিওয়ার্ড প্রোগ্রাম

এই চারটি প্রোগ্রামে আলাদা আলাদা প্রোডাক্ট কভার থাকে আর সব গুলিতেই আলাদা রিওয়ার্ড পাওয়া যাবে।

টাকার জন্য আপনাকে গুগলের ত্রুটি জানাতে হবে।

এই টাকা পাওয়ার জন্য আপনাকে গুগল প্রোডাক্টের কোন ত্রুটির কথা বলতে হবে যা কোন বাগ বা সুরক্ষা সংক্রান্ত খবর দিয়েও আপনি টাকা ইনকাম করতে পারবেন। এই সমস্যাগুলিকেও ৪টি ক্যাটাগরিতে ভাগ করা হয়েছে। এর মধ্যে ক্রিটিকাল, হাই, মডারেট আর লো এর মতন অপশান আছে। এপ্নি যদি কোন রকমের ত্রুটির কথা জানান বা তার কোন সমাধান করেন তবে সেই হিসাবে আপনি রিওয়ার্ড পাবেন। সেই স্কুল ছাত্রটি যে ত্রুটির কথা জানিয়েছিল কিন্তু সে নিজে কোণ সমাধান না বলতে পারায় গুগল তাকে ১০ হাজার ডলার দিয়েছিল।

এই অফারে টাকা ইনকাম করতে হলে এরকম করুন

সবার প্রথমে আপনি গুগলের ওয়েবসাইটে https://www.google.com/about/appsecurity/programs-home/ তে যান। সেখানে আপনি ৫টি স্কিম পাবেন। আপনি সবকটি স্কিমে কিল্ক করে দেখতে পারবেন, কোন কোন স্কিমে কোন কোন প্রোডাক্ট বা পরিষেবা আছে তাতে কোন লেভেলে আপনি কত রিওয়ার্ড পাবেন।

সোর্সঃ 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo