Amazon Great Indian Festival: সেল শুরু হওয়ার আগে মাত্র 1 টাকায় প্রি-বুক করুন আপনার পছন্দের প্রোডাক্ট

Amazon Great Indian Festival: সেল শুরু হওয়ার আগে মাত্র 1 টাকায় প্রি-বুক করুন আপনার পছন্দের প্রোডাক্ট
HIGHLIGHTS

22 সেপ্টেম্বর, 2022 থেকে শুরু Amazon Great Indian Festival sale

Amazon এমন কিছু গ্যাজেট এবং প্রোডাক্ট প্রকাশ করেছে, যা গ্রাহকরা সেলের আগে মাত্র 1 টাকায় প্রি-বুক করতে পারেন

প্রাইম মেম্বাররা এক ধাপ এগিয়ে থাকবে কারণ তারা 22 সেপ্টেম্বর, 2022 থেকে ডিলের অ্যাক্সেস পাবে

ই-কমার্স জায়ান্ট অ্যামাজন (Amazon) তার বছরের বহুপ্রতীক্ষিত সেল, গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল সেল ঘোষণা করেছে। 22 সেপ্টেম্বর, 2022 থেকে শুরু হওয়া এই সেলটি সমস্ত ক্যাটাগরিতে ডিসকাউন্ট, ক্যাশব্যাক, ডিল এবং অন্যান্য সুবিধা অফার করবে। সেলের আগে, অ্যামাজন প্ল্যাটফর্মে তার কিকস্টার্টার ডিলগুলি প্রকাশ করেছে।

প্রাইম মেম্বাররা, বরাবরের মতো, নন-প্রাইম মেম্বারদের থেকে এক ধাপ এগিয়ে থাকবে কারণ তারা 22 সেপ্টেম্বর, 2022 থেকে ডিলের অ্যাক্সেস পাবে। আপনি এতে বেশি সুবিধা এবং অফার পেতে পারেন। সেলের জন্য় SBI Bank এর সাথে হাত মিলিয়েছে Amazon। এর ক্রেডিট এবং ডেবিট কার্ড ইউজাররা ইনস্ট্যান্ট 10% এর ছাড় পাবেন। এছাড়া, তাদের প্রথম অর্ডারে 10% ফ্ল্যাট ক্যাশব্যাকও পাওয়া যাবে। এখানে দেখুন ডিল

amazon great indian festival sale

Amazon এমন কিছু গ্যাজেট এবং প্রোডাক্ট প্রকাশ করেছে, যা গ্রাহকরা সেলের আগে মাত্র 1 টাকায় প্রি-বুক করতে পারেন। বলে দি যে গ্রাহকরা শুধুমাত্র 21 সেপ্টেম্বর, 2022 পর্যন্ত প্রোডাক্টগুলি প্রি-বুক করতে পারেন, তাই প্রস্তুত হয় যান। এটা জানা গুরুত্বপূর্ণ যে প্রোডাক্ট প্রি-বুকিং শুধুমাত্র Amazon Pay ব্যালেন্সের মাধ্যমে প্রিপেইড পেমেন্টের মাধ্যমে করা যেতে পারে। প্রোডাক্ট প্রি-বুকিং করে আপনি আপনার পছন্দের প্রোডাক্টটি রিজার্ভ রাখতে এবং শীঘ্রই পেতে পারেন।

মাত্র 1 টাকা খরচ করে আপনি প্রোডাক্ট বুক করতে পারবেন। আপনার প্রি-বুক করা প্রোডাক্ট কেনার জন্য শেষ পেমেন্ট উইন্ডো (রিডেম্পশন উইন্ডো) দেখা যাওয়ার আগে প্রিপেইড ব্যালেন্স আপনার Amazon Pay ব্যালেন্সে ফেরত করে দেওয়া হবে।

Digit.in
Logo
Digit.in
Logo