সঙ্গীত প্রেমীরা এভাবে ফ্রিতে গান ডাউনলোড করতে পারবেন

সঙ্গীত প্রেমীরা এভাবে ফ্রিতে গান ডাউনলোড করতে পারবেন
HIGHLIGHTS

সঙ্গীতপ্রেমীরা InsTube ডাউনলোড করুন

আপনি যদি সঙ্গীত প্রেমী হন আর গান শুনতে ভাল বাসেন তবে আপনাদের এই অ্যাপটির বিষয়ে জানা দরকার। আমরা আজকে এখানে আপনাদের এমন একটি অ্যাপের বিষয়ে বলব যেখানে আপনারা শুধু গান শুনতে আর দেখতে পারবেন তা না এর সঙ্গে এখান থেকে গান একদম ফ্রিতে ডাউনলোড করতেও পারবেন।

আমরা এখানে InsTube নামের অ্যাপের বিষয়ে বলছি। এটি একটি ভিডিও আর মিউজিক ডাউনলোড অ্যাপ, যা অ্যান্ড্রয়েড ইউজার্সদের জন্য পাওয়া যায় আর এটি আপনারা গুগলের প্লে স্টোরে পেয়ে যাবেন। আর আপনারা এর অফিসিয়াল ওয়েবসাইট থেকে এটি এপিক ফাইল হিসাবে ডাউনলোড করতে পারবেন। আর এই ডাউনলোডের পরে আপনারা এটি ইন্সটলকরতে পারবেন। আর এর পরে আপনারা এই অ্যাপটি কোন রকমের রেজিস্ট্রেশান ছাড়া ভিডিও ডাউনলোড করতে পারবেন।

প্রাইভেসি আর সিকিউরিটির ক্ষেত্রে এতে কোন সমস্যা নেই। আর এতে একটি ভিডিও লক ফিচার আছে, যা ইউজার্সদের ডিভাইসে একটি প্রাইভেট লোকেশান ক্রিয়েট করার অনুমতি দেয়, আর সেখানে ইউজার্সরা ডাউনলোড আর ভিডিও রাখতে পারবেন। Instube অ্যাপে 25টি প্ল্যাটফর্ম সাপোর্ট করে । আর এর মানে যে আপনারা 25টি প্ল্যাটফর্মে গান আর ভিডিও ডাউনলোড করতে পারবেন। আর এর মধ্যে থেকে ফেসবুক, ইউটিউব, সাউন্ডলাইট, AOL, টুইট আর অন্যান্য ওয়েবসাইট আছে।

এই অ্যাপের বেশ কিছু ফর্ম্যাটও সাপোর্ট করে আর এর মানে এই যে আপনারা আলাদা আলাদা ফর্ম্যাটে গান আর ভিডিও ডাউনলোড করতে পারবেন। আর এর সঙ্গে আপনারা কিছু ফর্ম্যাটে ভিডিও ডাউনলোড করতে পারবেন। আর এর মধ্যে MP3,MP4, M4A আর 3GB আছে। আর এছাড়া আপনারা 1280 পিক্সাল রেজিলিউশান পর্যন্ত ভিডিও ডাউনলোড করতে পারবেন।

আর এই অ্যাপের স্পিড বেশ ভাল আর এটি আপনাদের ফোনে বেশি স্পেস কভার করবে না। আর এই অ্যাপের মাধ্যমে গান আর ভিডিও ডাউনলোড হবে আর তা অনেক কম সময়ে হবে। আর আপনারা ফ্রিতে এই অ্যাপে অনেক বেশি স্পিডের সঙ্গে পাবেন যা গানের সময়ে নিশ্চিত ভাবে আপনাদে পছন্দ হবে।

ইমেজ সোর্স সোর্সঃ

Digit.in
Logo
Digit.in
Logo