নিজের ডুয়াল সিম ফোনে এভাবে Whatsapp অ্যাকাউন্ট চালান

নিজের ডুয়াল সিম ফোনে এভাবে Whatsapp অ্যাকাউন্ট চালান
HIGHLIGHTS

আমরা এখানে আপনাদের বলব যে একটি ডুয়াল সিম অ্যান্ড্রয়েড ফোনে কিকরে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ব্যাবহার করা যায়

ডুয়াল সিম অ্যান্ড্রয়েড স্মার্টফোন এখনকার দিনে খুবই কমন একটি বিষয়। আর এখন সব স্মার্টফোনই ডুয়াল সিম ফোন নিয়ে এসেছে, তা সে OnePlus হোক বা Honor 8, Samsung Galaxy S8, Galaxy On Max, Galaxy J7 Max , Galaxy J7 Pro, Moto G5 Plus, Xiaomi Mi Max 2, Xiaomi Redmi Note 4 বা অন্য কিছু। আর এই লিস্ট প্রতিদিন বারতেই থাকছে। কিন্তু অনেকেই নিজেদের ডুয়াল সিম মোবাইলে দুটি হোয়াটসঅ্যাপ ব্যাবহার করতে পারেন না। কারন প্লেস্টোর দুবার হোয়াটসঅ্যাপ ডাউনলোড করতে দেয়না। কিন্তু দুটি সহজ উপায় আছে যার মাধ্যমে আপনারা নিজেদের এই সমস্যা থেকে বাচতে পারেন। আমরা এখানে আপনাদের স্টেপ বাই সেতপ সেই উপায়ের কথাই বলব যার ফলে আপনারা ডুয়াল সিম ফোনে কোন দুটিয়া আলাদা হোয়াটসঅ্যাপ ব্যাবহার করতে পারবেন।

GB WhatsApp APK Version 5.7

GBWhatsapp একটি থার্ড পার্টি অ্যাপ যা আপনারা দুটি হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ব্যাবহার করতে পারবেন। আর এর নয় আপনাকে ডেভলাপার্সদের আপডেটের জন্য এটি পরিচিত।

GBWhatsapp ইন্সটালকরার জন্য আপনাকে আপনারা ডুয়াল সিম অ্যান্ড্রয়েড ডিভাইসে এটি ডাউনলোড লিঙ্কে ক্লিক করতে হবে আর আপনারা অ্যান্ড্রয়েড স্মার্টফোনে APK ডাউনলোড হবে।

ডাউনলোড হয়ার পরে APK আপনাকে আপনারা ডিভাইসে ইন্সটল হবে। আর আপনি যেই ফাইলে ক্লিক করবেন তখন জিজ্ঞাসা করা হবে যে আপনি কি এই অ্যাপ আপনারা অ্যান্ড্রয়েড ফোনে ইন্সটল করতে চান। আর এই প্রসেস কিছু সেকেন্ড সময় নেবে।

ডাউনলোড হওয়ার পরে আপনি অন্য নম্বর থেকে GBWhtsApp য়ের রেজিস্টার করতে হবে। আর রেজিস্টেসান করার পরে আপনাকে একটি OTP দেওয়া হবে।

OTP ভেরিফাই হওয়ার পরে আপনি আপনারা হোয়াটসঅ্যাপ ডাটা ব্যাকআপ করতে পারবেন আর এর পরে আপনি সহজেই এই অ্যাপ ব্যাবহার করতে পারবেন।

 

Parallel Space app on Play Store

Parallel Space app একটি ডিভাইসে মাল্টিপেল অ্যাকাউন্ট ব্যাবহার করার একটি উপায়। অ্যাপ ক্লিন আর মাল্টিপেল অ্যাপ অ্যাকাউন্ট একই ফোনে চলতে। কিন্তু Parallel Space app য়ের মাধ্যমে সব অ্যাপ ক্লিন ব্যাবহার করা যায়না, আর আমাদের কিছু ইউজার্স বলেছেন যে সব সময়ে একটি ডিভাইসে হোয়াটসঅ্যাও ব্যাবহার করার জন্য এই মেথড কাজ করেনা। আর তারা এও বলেছেন যে আমাদের এই ব্যাবহার থেকে দেখা গেছে যে এর ঠিক কাজ করে। আর এখানে আমরা আপনাদের Parrallel Space য়ের মাধ্যমে হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্টের ব্যাবহার করার উপায় বলব।

প্লেস্টোর থেকে parallel Space app ডাউনলোড করুন। এই অ্যাপ 6.11MB র।

অ্যাপ ডাউনলোড হওয়ার পরে ‘Add App (plus Icon) য়ে ক্লিক করে লিস্টে হোয়াটসঅ্যাপ সিলেক্ট করুন।

সিলেক্ট করার পরে হোয়াটসঅ্যাপ ক্লিক আপনাকে দ্বিতীয় নম্বরের রেজিস্ট্রেশান করে তার পরে এটি ব্যাবহার করতে পারবেন।

আর তাহলে সব থেকে বেশি কাজ করার সময়ে আপনি এর মাধ্যেম ডুয়াল সিমে হোয়াটসঅ্যাপ দুটি অ্যাকাউন্ট থেকে ব্যাবহার করতে পারবেন। আর এই অ্যাপ সিঙ্গেল সিম স্মার্টফোনে কাজ করবে না। আপনাদের খেয়াল রাখতে হবে যে রেজিস্ট্রেশানের সময়ে OTP র জন্য আপনার কাছে অন্য নম্বর থাকতে হবে।

Digit.in
Logo
Digit.in
Logo