এভাবে এই অ্যাপ গুলির মাধ্যমে পুরনো প্রোডাক্ট কেনা বেচা করতে পারবেন

এভাবে এই অ্যাপ গুলির মাধ্যমে পুরনো প্রোডাক্ট কেনা বেচা করতে পারবেন
HIGHLIGHTS

এই ধরনের অনেক সাইট আছে যার মাধ্যমে পুরনো জিনিস বিক্রি করা আর কেনা যায় আর এর মধ্যে কিছুর বিষয়ে আমরা আপনাদের এখানে বলছি

আমরা অনেক সময়েই দেখি যে আমাদের বাড়িতে এমন অনেক জিনিস পরে থাকে যা আমাদের আর দরকার হয়না। এই ধরনের প্রোডাক্ট আমরা বিক্রি করে কিছু জিনিস ও পেতে পারি আর এই ধরনের অনেক অ্যাপ আর সাইট আছে যার মাধ্যমে পুরনো জিনিস কেনা বা বিক্রি করা যায়, আর এর মধ্যে থেকে কিছুর কথা আজকে আমরা আপনাদের এই আর্টিকেলে বলব।

OLX

OLX অ্যাপে আপনারা অনেক ভাল প্রোডাক্ট পাবেন আর এখান থেকে এগুলি আপনারা সস্তায় কিনতেও পারবেন। আর এই অ্যাপের মাধ্যমে প্রোডাক্ট বিক্রি করতে চাইলে তাও করতে পারবেন। আর এই অ্যাপ ইন্সটল করার জন্য গুগল প্লে স্টোর থেকে OLX লিখে সার্চ করুন আর এখানে দেওয়া স্টেপ ফলো করুন।

Quikr

Quikr অ্যাপে আপনারা মোবাইল ফোন, গাড়ি, বাড়ি, থেকে শুরু করে হোম সার্ভিস, ইলেক্ট্রনিক্স, বাড়ির জিনিস আর ফার্নিচার ইত্যাদি ভাল দামে কিনতেও পারবেন। আর এই অ্যাপের মাধ্যমে আপনারা বাড়ির অপ্রয়োজনিয় কিন্তু দরকারি জিনিস বিক্রিও করতে পারবেন। আর এর জন্যও আপনাদের গুগল প্লে স্টোর থেকে এটি ইন্সটল করতে হবে।

eBay

eBay অ্যাপে আপনারা নিজেদের পুরনো জিনিস জামা কাপড়, বিউটি প্রোডাক্ট, বাড়ির জিনিস আর অনেক ইলেক্ট্রনিক্স জিনিস কিনতে বা বিক্রি করতে পারবেন। আর এই অ্যাপও আপনারা গুগল প্লে স্টোর থেকে ডাউনলোড করে ব্যাবহার করতে পারবেন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo