এভাবে Paytm পোস্টপেড পরিষেবার মাধ্যমে 60,000 টাকা পর্যন্ত ক্রেডিট করা যাবে

এভাবে Paytm পোস্টপেড পরিষেবার মাধ্যমে 60,000 টাকা পর্যন্ত ক্রেডিট করা যাবে
HIGHLIGHTS

Paytm Postpaid পরিষেবার মাধ্যমে ইউজার্সরা 60,000 টাকা পর্যন্ত ক্রেডিট পেতে পারে আর যা ইউজার্সরা এক মাসের মধ্যে পে করতে পারবেন, আর সব ইউজার্সদের ক্রেডিট লিমিট আলাদা আলাদা

মোবাইল ওয়ালেট প্ল্যাটফর্ম Paytm তাদের paytm পোস্টপেড পরিষেবা শুরু করেছে, এই পরিষেবা এখন কিছু বাছাই করা ব্যাক্তিরাই পাচ্ছেন। এই পরিষেবাতে ইউজার্সরা ক্রেডিট কার্ডের মাধ্যমে টাকা খরচ করতে পারবেন আর পরে তাদের পে করতে হবে। এই পরিষেবার মাধ্যমে ইউজার্সরা তাদের মোবাইল নম্বর বা DTH কানেকশান রিচার্জ করতে পারবেন, এর এর সঙ্গে সিনেমার টিকিট বুক করতে পারবেন বা Paytm অ্যালং মাল্টিপ্লেক্সে কেনাকাটা করতে পারবেন, আর এর জন্য ইউজার্সদের কোন রকমের ব্যাঙ্ক বা কার্ড ডিটেল বা ওয়ালেট টপ আপ রাখতে হবেনা।

পেটিএম পোস্টপেড পরিষেবা একটি বড় শর্তের সঙ্গে আনা হয়েছে আর ইউজার্সদের এটি কোন পেটিএম অ্যাপের মাধ্যমে ব্যাবহার করতে হবে।

Paytm Postpaid পরিষেবার মাধ্যমে ইউজার্সরা 60,000 টাকা পর্যন্ত লিমিট পেতে পারে। পেটিএম পোস্টপডের অন্তর্গত বিলে প্রতি মাসের এক তারিখে পাঠাবে আর এক থেকে সাত তারিখের মধ্যে এই পেমেন্ট রিমাইন্ডার পাঠানো হবে। আর প্রতি মাসের সাত তারিখের মধ্যে বিল জমা করতে হবে আর বিলে কোন এক্সট্রা কস্ট বা চার্জ থাকবেনা। আর কোন পেমেন্ট ডিফল্টকে তাড়াতাড়ি পোস্টপেড অ্যাকাউন্ট ডিঅ্যাক্টিভেট করা হবে।

Pytm Postpaid য়ের মাধ্যমে একটি ক্লিকের মাধ্যমে পেমেন্ট করা যাবে, আর এর জন্য কোন OTP বা PIN দরকার হবেনা। আর কোন অর্ডার ক্যান্সেল করার পরে ইউজার্সদের ব্যাঙ্ক অ্যাকাউন্টে তাড়াতাড়ি রিফান্ড আসবে। আর ইউজাররা এই পরিষেবার মাধ্যমে সিনেমার টিকিট, ক্যাশব্যাক আর অন্য অনেক বেনিফিট পাবেন।

এভাবে Paytm পোস্টপেড পরিষেবা অ্যাক্টিভেট করুন

  • পরিষেবা অ্যাক্টিভ করার জন্য সবার আগে পেটিএম মোবাইল অ্যাপটি খুলুন।
  • এখানে পেটিএম পোস্টপেড ব্যানারে ক্লিক করুন।
  • এবার একটি নতুন স্ক্রিন খুলে যাবে সেখান আপনাকে এই পরিষেবার বিষয়ে বলা হবে, নীচের দিকে দেওয়া অ্যাক্টিভ মাই পেটিএম পোস্টপেড বটমে ক্লিক ট্যাপ করুন।
  • খেয়াল রাখতে হবে যে সব ইউজার্সরা 60,000 টাকার ক্রেডিট লিমিট পাবেন না। পরিষেবা অ্যাক্টিভ করার পরে আপনাদের ক্রেডিট লিমিট জানা যাবে।
Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo