WhatsApp Tips and Tricks: হোয়াটসঅ্যাপে কেউ Block করেছে? এই ট্রিকে হতে পারেন UnBlock

WhatsApp Tips and Tricks: হোয়াটসঅ্যাপে কেউ Block করেছে? এই ট্রিকে হতে পারেন UnBlock
HIGHLIGHTS

ব্লক এড়িয়ে মেসেজ করার জন্য রয়েছে সহজ ট্রিকস

সহজ ট্রিক মেনে চলেই, ব্লক করা ব্যবহারকারীর কাছে পৌঁছে যাবে আপনার মেসেজ

ব্লক করলে দুই ব্যক্তির মধ্যে কোনও ভাবেই মেসেজ আদান প্রদান হবে না

WhatsApp বিশ্বজুড়ে ব্যাপকভাবে ব্যবহার করা হয়। বর্তমানে 2 বিলিয়নেরও বেশি এক্টিভ ইউজার এই অ্যাপ ব্যবহার করেন। হোয়াটসঅ্যাপে সময়ে সময়ে নতুন ফিচার আপডেট আসতে থাকে। এর পাশাপাশি কোম্পানি ইউজারদের অনেক সিকিউরিটি ফিচারও অফার করে। এই সিকিউরিটি ফিচারের সাহায্যে, আপনি অন্য কোনও ইউজারকে ব্লক করতে পারেন।

প্রায়ই দেখা যায় বন্ধু বা পরিবারের সাথে একটু ঠাট্টা করার পর তারা রেগে গিয়ে আমাদের হোয়াটসঅ্যাপে ব্লক করে দেয়। যদি আপনার বন্ধুও আপনাকে হোয়াটসঅ্যাপে ব্লক করে থাকে, তবে আজ আমরা আপনাকে এমন একটি ট্রিক বলতে যাচ্ছি, যা ফলো করলে আপনি আবার আনব্লক হতে পারেন। আসুন এ সম্পর্কে বিস্তারিত জানি-

এর জন্য আপনাকে আপনার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট (WhatsApp Account) ডিলিট করতে হবে। আপনি আপনার WhatsApp অ্যাকাউন্ট ডিলিট করে আনব্লক হতে পারেন। হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করার আগে জেনে নিন এটি আপনার অ্যাকাউন্টের সমস্ত ডেটা ডিলিট হয় যাবে।

আপনার হোয়াটসঅ্যাপ অ্যাকাউন্ট ডিলিট করতে, প্রথমে Whatsapp App ওপেন করুন। এরপর মেনু অপশন সিলেক্ট করার পর সেটিং অপশনে ক্লিক করুন।

এখন আপনাকে Account অপশনে ক্লিক করতে হবে। এরপর আপনার স্ক্রিনে অনেক অপশন দেখা যাবে। এখানে Delete my account অপশনে ক্লিক করুন।

এই প্রসেসটি করার পরে, আপনাকে আবার হোয়াটসঅ্যাপ ডাউনলোড (Whatsapp Download) করতে হবে। রেজিস্ট্রেশনের পর, আপনি সেই ইউজারকে মেসেজ করতে পারবেন যিনি আপনাকে আবার ব্লক করেছেন।

Digit.in
Logo
Digit.in
Logo