Digit Zero1 Awards 2021: সেরা ডিসপ্লে সহ দুর্দান্ত স্মার্টফোন

Digit Zero1 Awards 2021: সেরা ডিসপ্লে সহ দুর্দান্ত স্মার্টফোন
HIGHLIGHTS

সব ফোনই ইমার্সিভ এবং এক্সপেন্সিভ ডিসপ্লে নিয়ে গর্ব করতে পারে না যা এই ধরনের অভিজ্ঞতাকে শক্তি দিতে পারে

Samsung Galaxy S21 Ultra ফোনকে যায়৷ Samsung এর বর্তমান ফ্ল্যাগশিপ হল বাজারের সবচেয়ে ভারসাম্যপূর্ণ ফোনগুলির মধ্যে একটি

শক্তিশালী পারফরম্যান্স অফার করে এবং 2021 সালে একটি ফোনে সেরা কিছু ক্যামেরার সাথে আসে

স্মার্টফোন কেনার ক্ষেত্রে ডিসপ্লে সবসময়ই একটি গুরুত্বপূর্ণ বিষয়। যাইহোক, যেহেতু COVID-19 মহামারী বিশ্বে তার প্রভাব ফেলেছে এবং বৃহৎ জনসংখ্যাকে কয়েক মাস ধরে বাড়ির ভিতরে থাকতে বাধ্য করেছে, বড় ডিসপ্লে সহ ফোনগুলি এখন আগের চেয়ে অনেক বেশি প্রয়োজনীয়। 2021 সালে, এমন ফোনের ব্যাপক চাহিদা রয়েছে যা দুর্দান্ত মাল্টিমিডিয়া অভিজ্ঞতা অফার করে, আরও বেশি সংখ্যক গ্রাহকরা এমন ফোন খুঁজছেন যা সিনেমা দেখতে, গেম খেলতে এবং এমনকি বাড়ি থেকে কাজ করতেও ব্যবহার করা যেতে পারে। কিন্তু, সব ফোনই ইমার্সিভ এবং এক্সপেন্সিভ ডিসপ্লে নিয়ে গর্ব করতে পারে না যা এই ধরনের অভিজ্ঞতাকে শক্তি দিতে পারে। ভাগ্যক্রমে, আমরা কয়েকটি ফোন পরীক্ষা করেছি যা এটি করতে পারে। চলুন জেনে নিই সেরা ডিসপ্লের সাথে আসা এই ফোনগুলো সম্পর্কে।

WINNER: SAMSUNG GALAXY S21 ULTRA (BUY HERE)

এটি একটি খুব কঠিন প্রতিযোগিতা ছিল, কিন্তু শেষ পর্যন্ত, ডিজিট জিরো 1 অ্যাওয়ার্ডস 2021-এর জন্য সেরা ডিসপ্লে ফোন বিভাগের বিজয়ী Samsung Galaxy S21 Ultra ফোনকে যায়৷ Samsung এর বর্তমান ফ্ল্যাগশিপ হল বাজারের সবচেয়ে ভারসাম্যপূর্ণ ফোনগুলির মধ্যে একটি, কারণ এটি শক্তিশালী পারফরম্যান্স অফার করে এবং 2021 সালে একটি ফোনে সেরা কিছু ক্যামেরার সাথে আসে। তবে, যেমনটি আমরা আমাদের পরীক্ষার সময় পেয়েছি, এটি একটি স্ট্যান্ড-আউট বৈশিষ্ট্য হল এর প্রাণবন্ত এবং বিস্তারিত ডিসপ্লে যা চলচ্চিত্র এবং গেমিংকে প্রাণবন্ত করে।

RUNNER-UP: IPHONE 13 PRO (BUY HERE)

এই বিভাগের রানার আপ হল iPhone 13 Pro। আগের প্রজন্মের আইফোনের মতো, অ্যাপলের শক্তিশালী ডিসপ্লেটিও এখন বাজারে উপলব্ধ সেরা ডিসপ্লের ফোনগুলির মধ্যে একটি। iPhone 13 Pro একটি 6.1-ইঞ্চি সুপার রেটিনা OLED প্যানেলের সাথে আসে যা 1170 x 2532 পিক্সেল রেজোলিউশনে চলে।

BEST BUY: ONEPLUS 9 PRO (BUY HERE)

বেস্ট বায় বিভাগে Oneplus 9 Pro ফোন সেরা। ক্যাটাগরির সবচেয়ে সস্তা ডিভাইস হিসেবে, তালিকার অন্যান্য ফোনের তুলনায় OnePlus 9 Pro হল একটি অনন্য স্মার্টফোন, এটি এই বিভাগের জন্য সবচেয়ে দামি ডিভাইসের মুকুট নিজের নামে করেছে। তবে, এটি উপেক্ষা করা যায় না তা হল এর মূল্য ট্যাগ ছাড়াও, OnePlus 9 Pro-এর একটি স্মার্টফোনের সেরা ডিসপ্লে রয়েছে যা এই মুহূর্তে দেশে উপলব্ধ।

Digit Zero1 Awards সম্পর্কে

20 বছরের উত্তরাধিকারের সাথে, ডিজিট জিরো 1 অ্যাওয়ার্ডগুলি শিল্পের একমাত্র কর্মক্ষমতা-ভিত্তিক পুরস্কার হিসাবে স্বীকৃত। ডিজিট তার দর্শকদের জন্য পারফরম্যান্স-চালিত প্রোডাক্টগুলি বিকাশ এবং অফার করার জন্য বছরের পর বছর গবেষণার জন্য পুরস্কৃত করে। সমস্ত পণ্য একটি কঠোর এবং বৈজ্ঞানিক পরীক্ষার প্রক্রিয়ার মধ্য দিয়ে এবং একই বিভাগে প্রতিযোগী ব্র্যান্ডগুলির সাথে প্রতিদ্বন্দ্বিতা করার জন্য তৈরি করা হয়। প্রতিটি বিভাগের মূল কার্যক্ষমতার পরামিতিগুলির মধ্যে, প্রতিটি বিভাগের জন্য পরিচালিত গড়ে 56টি পরীক্ষায় একটি পুঙ্খানুপুঙ্খ কর্মক্ষমতা বিশ্লেষণের পর তাদের সামগ্রিক স্কোরের ভিত্তিতে বিজয়ী ঘোষণা করা হয়। Zero1 পুরষ্কারের জন্য পরীক্ষার প্রক্রিয়ায় বৈশিষ্ট্য, মূল্য বা ডিজাইনের স্কোর বিবেচনা করা হয় না। এর লক্ষ্য হল সেরা পণ্যগুলিকে চিহ্নিত করা যা অর্থ কিনতে পারে, উদ্ভাবনগুলি উদযাপন করে যা শিল্পকে এগিয়ে নিয়ে যায় এবং সেই পণ্যগুলিকে পুরস্কৃত করা যা বাজারকে ব্যাহত করার সাহস করে৷

Digit.in
Logo
Digit.in
Logo