অদ্ভুত দেখতে স্মার্টফোন! পেন না গাড়ি নাকি ফোন বোঝা দায়, দেখুন তো আপনি চিনতে পারেন কিনা!

অদ্ভুত দেখতে স্মার্টফোন! পেন না গাড়ি নাকি ফোন বোঝা দায়, দেখুন তো আপনি চিনতে পারেন কিনা!
HIGHLIGHTS

বাজারে পেন, গাড়ি, চাবির মতো দেখতে স্মার্টফোন পাওয়া যায়

তবে এগুলো কোনও নামী ব্র্যান্ড বানায় না

যেহেতু নামী ব্র্যান্ডের স্মার্টফোন নয় এগুলো তাই এদের গুণগত মান কেমন সেটাও বলা যায় না

কোনও ফোনকে দেখতে গাড়ির মতো, কোনটা আবার ক্রেডিট কার্ড তো আবার কোনটা গাড়ির চাবির রিংয়ের মতো! দেখলে বোঝা দায় আদৌ এইগুলো ফোন নাকি অন্য কিছু! দাম কোনটারই বেশি নয়, তবে এগুলো কতটা টেকসই বা মান কেমন তা জানা যায় না। এই ফোনগুলো একটাও ব্র্যান্ডেড কোম্পানির নয়। তাই একটা প্রশ্ন তো থাকছেই। তবুও দেখুন এই অদ্ভুত দর্শনীয় ফোনগুলোর তালিকায় কোন কোন ফোন পড়ে?

Snexian Rock Car Design Keypad Flip Phone

এই ফোনে আছে ডুয়াল সিমের সুবিধা। ফোনটিকে গাড়ির মতো দেখতে। Snexian কোম্পানির এই ফোনে আছে একটি ক্যামেরা সহ MP3 প্লেয়ার। এই ফোনের দাম মাত্র 1,395 টাকা। আর ওজন? ভীষণই কম, মাত্র 75গ্রাম। 

Ikall K80 Full Multimedia Pen Mobile

এই ফোনেও ডুয়াল সিম সাপোর্ট করে। এখানে একটি 0.96 ইঞ্চির ডিসপ্লে মিলবে, আর এটিকে দেখতে একটি পেনের মতো। Ikall এর এই বাহারি পেনটির দাম 1,699 টাকা। গ্রাহকরা এই ফোনে ফ্ল্যাশলাইটের সুবিধা পাবেন, সঙ্গে আছে রিয়ার ক্যামেরা। এছাড়া মাইক্রো এসডি কার্ড ব্যবহার করা যাবে এই ফোনে যেটার সাহায্যে এই ফোনের ইন্টারনাল স্টোরেজ 8 GB পর্যন্ত বাড়ানো যাবে। 

Quick Shel Flip Mobile Phone

এই ফোনে আছে 1.55 ইঞ্চির একটি TFT LCD ডিসপ্লে। গ্রাহকরা এখানে পাবেন ব্লুটুথ কানেকশন সঙ্গে মিলবে মোট 22টি ভাষা যার মধ্যে আছে ইংরেজি সহ রাশিয়ান, আরবি, ইত্যাদি। গাড়ির চাবির মতো দেখতে এই ফোনটির দাম মাত্র 1,425 টাকা। 

Unique phones

Kechaoda K-66 Plus Silver Mobile Phone

এই ফোনেও ডুয়াল সিম সাপোর্ট করবে। একটি ক্রেডিট কার্ড যতটা বড় হয় ততটাই বড় হয় এই ফোনটি। এখানে ব্লুটুথ কানেকশন পেয়ে যাবেন। মাত্র 90 গ্রাম ওজনের এই ফোনটির দাম 1,087টাকা। 

Blackzone Eco X, Basic Car Shape Flip Phone

1.80 ইঞ্চির কালার ডিসপ্লে যুক্ত এই ফোনটির দাম হচ্ছে মাত্র 1,400টাকা। 1000mAh ব্যাটারি আছে এই ফোনে, সঙ্গে মিলবে একটি রিয়ার ক্যামেরা। এছাড়া মাইক্রো এসডি কার্ড ব্যবহার করে 32 GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ বাড়ানো যাবে এই ফোনের। 

Galaxy Star Mini Mobile Phone

এই ফোনে আছে 350mAh ব্যাটারি। এটি একটি লাল রঙের ফিচার ফোন না 4G নেটওয়ার্ক সাপোর্ট করে। এখানেও ডুয়াল সিম সাপোর্ট করে। আর এই ফোনটির দাম 2,299টাকা।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo