15000 টাকা দামের মধ্যে এই গুলি হল ভারতের সেরা স্মার্টফোন

15000 টাকা দামের মধ্যে এই গুলি হল ভারতের সেরা স্মার্টফোন
HIGHLIGHTS

এর মধ্যে কিছু ফোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার, ইউনিবডি ডিজাইন, মেটাল বিল্ট আর ভাল ক্যামেরা অফার করে, আসুন তবে এবার একবার 15000 টাকার মধ্যে পাওয়া যায় এমন কিছু স্মার্টফোনের কথা জেনেনি

আপনি কি 15000 টাকা দামের ভেতর আসা স্মার্টফোন কিনতে চান?? তবে আপনার কাছে বেশ কিছু অপশান আছে।  15000 টাকার সেগমেন্টের বেশ কিছু ভাল স্মার্টফোনের বিকল্প আপনাদের কাছে আছে। এই সেরা অ্যান্ড্রয়েড স্মার্টফোনের মধ্যে বেশ কিছু ডিভাইস ফ্ল্যাগশিপ ডিভাইসের মতন পারফরমেন্স দেয়। আপনি এই ক্যাটাগরি তে বিভিন্ন ধরনের ফোন পাবেন। এর মধ্যে কিছু ফোন ফিনাগ্ররপিন্ট সেন্সার, ইউনিবডি ডিজাইন, মেটাল বিল্ডস আর ভাল ক্যামেরা অফার করে। আসুন তবে একবার 15000 টাকার মধ্যে পাওয়া স্মার্টফোন গুলি দেখে নেওয়া যাক।

Xiaomi Redmi Note 4

Xiaomi Redmi Note 4 ভাল ব্যাটারি লাইফ আর পারফরমেন্স অফার করে। এই ডিভাইসের ব্যাকে একটি 13MP’র রেয়ার ক্যামেরা আছে। 

 

 

Honor 6X

এই ডিভাইসটি ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে আসে। এর বোখা এফেক্ট একে আরও স্পেশাল করে তোলে। এই ডিভাইসটি নিজের প্রতিযোগীদের তুলনায় তেমন ভাল নয় তবে এই রেঞ্জের মধ্যে অত খারাপও নয়। 

 

LG Q6

LG Q6 এই লিস্টের আরও একটি স্মার্টফোন। এই ডিভাইসে 3 GB র‍্যাম আর 32 GB স্টোরেজ আছে। 

Moto G5

Moto G5 Plus এমন একটি ফোন যা খুব তাড়াতাড়ি নতুন অ্যান্ড্রয়েডের আপডেট পেতে পারে। তবে এই ফোনটি হেবি ইউসের জন্য নয় তবে প্রতিদিনের সাধারন কাজের জন্য এই ফোনটি একটি ভাল অপশান। 

Micromax Canvas Infinity

এটি একটি ভাল দেখতে ফোন যা ভাল পার্ফর্মেন্সও দেয়। এর ফ্রন্টে আর ব্যাকের ক্যামেরাও ভাল কাজ করে। 

Lenovo K6 Power

Lenovo’র K6 Power স্ন্যাপড্র্যাগন 430 SoC, 3GB র‍্যাম আর 32GB স্টোরেজ যুক্ত। এর স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 32GB অব্দি বাড়ানো যায়। 

Yu Yureka Black

Yu Yureka Black এই বাজেটের একটি ভাল দেখতে ফোন। এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 430 SoC, 4GB র‍্যাম আর 32GB স্টোরেজ আছে। 

.  

Xiaomi Redmi 4

Redmi 4 ফোনটিতে একটি 5 ইঞ্চির ডিসপ্লে আছে। এই হ্যান্ডসেটটি স্ন্যাপড্র্যাগন 435 SoC তে কাজ করে। এর ব্যাকে 13MP’র রেয়ার ক্যামেরা আছে।

Honor 8 Lite

Honor 8 Lite এই ফোনটির এই লিস্টের আরও একটি ভাল্ ফোন। এই ডিভাইসে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে আর এর ব্যাটারি 3000mAh এর।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo