দীপাবলিতে স্মার্টফোন উপহার দিতে চান? দেখুন বিভিন্ন দামের উপহার দেওয়ার মতো ফোন

দীপাবলিতে স্মার্টফোন উপহার দিতে চান? দেখুন বিভিন্ন দামের উপহার দেওয়ার মতো ফোন
HIGHLIGHTS

দীপাবলিতে প্রিয়জনকে স্মার্টফোন উপহার দিয়ে চমকাতে চান?

বিভিন্ন দামের একাধিক স্মার্টফোনের তালিকা দেখুন

তালিকায় আছে Google Pixel 7 Pro, Samsung Galaxy Z Flip 4 ইত্যাদি

দীপাবলি (Diwali) মানে যে কেবল পুজো, আলোর রোশনাই, মিষ্টি, বাজি ফাটানো এমনটা নয়। এই উৎসব মানে উপহার দেওয়া নেওয়াও (Diwali Gift)। এই সময় অনেকেই প্রিয়জনকে উপহার দিয়ে থাকেন। তবে 2022 সালে দাঁড়িয়ে কারও জন্য সব থেকে ভাল গিফট হতে পারে দারুন ফিচার যুক্ত স্মার্টফোন! দেখে নিন এমন কিছু ফোনের তালিকা যা আপনি কাউকে উপহার হিসেবে দিতে পারবেন।

Google Pixel 7 Pro

এই ফোনের ক্যামেরা বর্তমানে যে কোনও অ্যান্ড্রয়েড ফোনের মধ্যে সব থেকে ভাল। এটা Google এর একটি flagship ফোন যা iPhone 14 কিংবা Samsung Galaxy S22 কে জোর টেক্কা দিতে পারবে। এই ফোনটি দুর্দান্ত পারফরম্যান্স এর অভিজ্ঞতা দেবে গ্রাহকদের। ভারতে গ্রাহকরা এই ফোনটি iPhone 14 Pro এর তুলনায় প্রায় 25,000 টাকা সস্তা। এবং একই সঙ্গে গ্রাহকরা এতে পাবেন দারুন সব ফিচার।

Samsung Galaxy Z Flip 4

এই ফোনে রয়েছে দুর্ধর্ষ একটি লুক যা আপনাকে শক্তিশালী পারফরমেন্সের অভিজ্ঞতা দেবে। বর্তমানে এমন সুন্দর দেখতে ফোন খুব কমই আছে। এই ফোনটি পরিচালিত হয় Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাহায্যে। এতে আছে 12 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা এবং 5000mAh ব্যাটারি। 1.9 ইঞ্চির একটি কভার ডিসপ্লে আছে ফোনে যেখানে গ্রাহকরা সমস্ত নোটিফিকেশন, অ্যালার্ম, মিউজিক কন্ট্রোল ইত্যাদি দেখতে পাবেন। এই হেড টার্নার ফোনটি দীপাবলি গিফট হিসেবে কিন্তু একটি সেরা অপশন হতেই পারে।

Galaxy Z Flip 4

IQOO 9T

মাঝারি দামের মধ্যে flagship ফোনের মতো ফিচার পেতে চাইলে আপনার এই ফোনটি পছন্দ হবেই। মিড রেঞ্জের থেকে এই ফোনটি একটু বেশি দামী, কিন্তু যা যা ফিচার পাবেন তাতে আপনার সেই দাম পুষিয়ে যাবে। এই ফোনে আছে Snapdragon 8+ Gen 1 প্রসেসর। ভেপর চেম্বার কুলিং সিস্টেম আছে এই ফোনে। এছাড়া রয়েছে ফাস্ট চার্জিং এর সুবিধা। মাত্র 25 মিনিটেই এই ফোন ফুল চার্জ হতে পারে।

Nothing Phone 1 

দুর্দান্ত ডিজাইন যুক্ত ক্ল্যাসি ফোন উপহার দিতে চাইলে এই ফোনটিকে বেছে নিতে পারেন। Glyph LED দিয়ে এই ফোনের রিয়ার প্যানেল তৈরি করা হয়েছে। এবং এই ফোনের রিয়ার প্যানেল পুরো ট্রান্সপারেন্ট। Snapdragon 778 G+ প্রসেসরের সাহায্যে ফোনটি চলে, ফলে বেশ ভালই পারফরম্যান্স মিলবে এতে। ডুয়াল রিয়ার ক্যামেরা আছে এই ফোনে। এটাকেও উপহার হিসেবে দিতে পারেন।

Nothing phone

Vivo V25 Pro

এই ফোনটিকে সূর্যের আলোয় রাখলে এটা আপনা থেকেই চার্জ হবে। এই ফোনের রিয়ার প্যানেল কাস্টোমাইজ করা যায় স্টেনসিলের সাহায্যে। MediaTek Dimensity 1300 প্রসেসরের সাহায্যে ফোনটি চলবে। দারুন ফটো তোলে এই ফোনের ক্যামেরা। এতে আছে 64 মেগাপিক্সেলের সেন্সর এবং ভিডিও স্টেবিলাইজেশনের সুবিধা। সঙ্গে আছে 2 এবং 8 মেগাপিক্সেলের আরও দুটি ক্যামেরা।

Digit.in
Logo
Digit.in
Logo