Hoichoi তে 14 দিনে 14টি সিনেমা দেখুন, 5 ছবি কোনও ভাবেই মিস করা যাবে না

Hoichoi তে 14 দিনে 14টি সিনেমা দেখুন, 5 ছবি কোনও ভাবেই মিস করা যাবে না
HIGHLIGHTS

সিনেমা দেখতে ভীষণ ভালবাসেন? হইচইয়ের সাবস্ক্রিপশন আছে?

আপনার জন্য তবে সুখবর, 14 দিন 14 পার্বণ মিস করবেন না

হইচইতে দেখুন 14 দিনে 14টি ছবি, মিস করবেন না এই 5 ছবি

দুর্গাপুজো (Durga Puja) এসেই গেল। আর হাতে গোনা কয়েকটা দিন। আর হইচই (Hoichoi) তখনই সেপ্টেম্বর মুভি ম্যারাথন নিয়ে এসে গেল। এখানে 14 দিনে নিয়ে আসা হবে 14টি ছবি। অর্থাৎ হইচইতে পালিত হবে 14 দিনে 14 পার্বণ। আপনি যদি সিনেমা দেখতে ভালবাসেন তবে আপনার যদি অবশ্যই এটি সুবর্ণ সুযোগ। তবে তার মধ্যে এই 5টি ছবি কোনও ভাবেই মিস করা যাবে না। দেখে নিন কোনগুলো?

মন্দবাসার গল্প: মনোবিদের ( Parambrata Chatterjee) এর সাহায্যে বিখ্যাত পরিচালক অহনা (Paoli Dam) তাঁর জীবনের যে ট্রমা আছে সেটাকে কাটানোর চেষ্টা করছেন। তাঁর একজন উদীয়মান সংগীতশিল্পীর সঙ্গে সম্পর্ক তৈরি হয়। সেটা নিয়েই এই ছবি। কৌশিক সেন (Koushik Sen) কেও এই ছবিতে দেখা যেতে চলেছে। ছবিটির পরিচালনা করেছেন তথাগত বন্দোপাধ্যায় (Tathagata Banerjee)।

এক ফালি রোদ: বিপদে পড়লে মানুষের ব্যবহার কীভাবে বদলে যায় সেটা এই ছবিতে দেখা যেতে চলেছে। এই ছবিতে অভিনয় করেছেন অপরাজিতা ঘোষ দাস (Aparajita Ghosh Das), ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty), ধৃতিমান চট্টোপাধ্যায় (Dhritiman Chatterjee), যীশু সেনগুপ্ত (Jisshu Sengupta) প্রমুখ।

কাঙাল মালশাট: এই ছবিটির পরিচালনা করেছেন সুমন মুখোপাধ্যায় (Suman Mukhopadhyay)। নবারুণ বন্দোপাধ্যায়ের (Nabarun Bhattacharya) লেখা পলিটিক্যাল স্যাটায়ার এর উপর ভিত্তি করে ছবিটি বানানো হয়েছিল। এই ছবিতে অভিনয় করেছেন শান্তিলাল মুখোপাধ্যায় (Shantilal Mukherjee), কৌশিক গাঙ্গুলি (Kaushik Ganguly), প্রমুখ।

Hoichoi 14 dine 14 parbon

হ্যাপিপিল: মৈনাক ভৌমিক (mainak Bhaumik) পরিচালিত এই ছবিটি আদতে একটি ফ্যান্টাসি কমেডি গল্প বলে একটি মেডিক্যাল স্টুডেন্ট, তাঁর নাম সিদ্ধার্থ। তবে কিছু করণের জন্য তাঁকে কলেজ ছেড়ে দিতে হয়। তখন তাঁকে বসতে হয় বাবার মিষ্টির দোকান। এরপর তাঁর কাছে খুশির থাকার একটি সিক্রেট ফর্মুলা। কী হয় তারপর সেটাই এই ছবিতে দেখা যাবে। অভিনয় রয়েছে ঋত্বিক চক্রবর্তী, পার্নো মিত্র (Parno Mittra), সোহিনী সরকার (Sohini Sarkar), প্রমুখ।

পুনশ্চ: এই ছবিতে ধরা পড়বে মোহনা এবং অনিমেষের কথা যাঁদের অল্প বয়সে সম্পর্ক ছিল। মোহনা হচ্ছেন একজন অবসরপ্রাপ্ত প্রফেসর। তিনি বিশ্ব ভারতীতে পড়াতেন। অন্যদিকে অনিমেষ হচ্ছেন একজন বিখ্যাত সাহিত্যিক। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে সৌমিত্র চট্টোপাধ্যায় (Soumitra Chattopadhyay) এবং রূপা গঙ্গোপাধ্যায় (Rupa Ganguly) কে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo