Samsung Student Advantage Program: স্যামসাংয়ের নতুন প্রোগ্রামটি নিয়ে এল গ্যালাক্সি ট্যাবলেটের দারুন ডিল, জেনে নিন বিস্তারিত

Samsung Student Advantage Program: স্যামসাংয়ের নতুন প্রোগ্রামটি নিয়ে এল গ্যালাক্সি ট্যাবলেটের দারুন ডিল, জেনে নিন বিস্তারিত

স্যামসাং গ্যালাক্সি ট্যাবগুলো বর্তমানে best gadgets হিসেবে উঠে এসেছে। এবং ছাত্রদের পড়াশোনা এবং তাদের বিকাশ ঘটাতে এগুলো এক একটি অত্যন্ত জরুরি ব্যবহারযোগ্য এবং শিক্ষণীয় টুল হিসেবে উঠে এসেছে। এই ট্যাবগুলোতে আছে দারুন সব ডিসপ্লে যা মডার্ন যুগের ছাত্রদের যেমন এন্টারটেইনমেন্টে সাহায্য করে তেমনই পড়াশোনাতেও সাহায্য করে থাকে। S Pen এর মতো টুলগুলোর সাহায্যে স্যামসাং গ্যালাক্সির ট্যাবলেট ছাত্রদের বই এবং নোটবইয়ের জায়গা সহজেই নিতে পারে। এতটাই ভাল এই গ্যাজেটগুলো।

এখন আবার সমস্ত স্কুল কলেজ খুলে যাচ্ছে। এখন ছাত্ররা চাইলেই Samsung Student Advantage Program এর সুবিধা নিতে পারে এবং অতিরিক্ত 10% discount পেয়ে যেতে পারে বেশ কিছু দারুন স্যামসাং গ্যালাক্সি ট্যাবলেটে।
চলুন একটু জেনে নেওয়া যাক কেন গ্যালাক্সি ট্যাবগুলো কলেজের জন্য দারুন সঙ্গী হতে পারে।

Interactive learning

স্যামসাং গ্যালাক্সি মজা করে এবং এনগেজ হয়ে কোনও বিষয় শিখতে সাহায্য করে। এই প্রিমিয়াম এবং পোর্টেবল পাওয়ারহাউজগুলোতে একাধিক এক্সাইটিং ফিচার থাকে যেমন Sharp Display, Samsung Dex for PC এর মতো প্রোডাক্টিভিটি এবং দুর্ধর্ষ ব্যাটারি লাইফ। কিন্তু সব কিছুর পরেও এই ট্যাবগুলোর আকর্ষণীয় ফিচার হচ্ছে S Pen যা স্যামসাং অত্যন্ত নিখুঁত ভাবে বানিয়েছে এবং বেশ কয়েক বছর ধরে সেটাকে ঘষে মেজে আরও উন্নত করে তুলেছে।

এই S Pen হচ্ছে একটি দারুন শক্তিশালী টুল যা আপনাকে আপনার ট্যাবকে একটি বড় ডিসপ্লের সঙ্গে সম্পূর্নভাবে ব্যবহার করার সুবিধা দেবে। অবিশ্বাস্য ergonomics এবং low latency এটা নিশ্চিত করে হয়ে আপনি একটা একটি সত্যিকারের পেনের মতোই ব্যবহার করতে পারেন, এবং দারুন স্পিড সমস্ত নোট লিখে পারেন।

এমনকি আপনি হাতে যে নোটসগুলো লিখছেন তাতে কালার কোড যুক্ত করতে পারেন। কিংবা পরবর্তী সময় চট করে খুঁজে পাওয়ার জন্য searchable tags যোগ করতে পারেন। এই S Pen টিকে ছাত্ররা কোনও লেখাকে হাইলাইট করার জন্য বা assignment এর মধ্যেই ছোট ছোট নোটস নেওয়ার জন্য কিংবা বইগুলো PDF হিসেবে সেভ করার জন্য ব্যবহার করতে পারেন। পড়াশোনার সমস্ত জিনিস এক ছাতার তলায় পেলে কম সময়েই দারুন ভাল পড়া তৈরি করার সুযোগ পাবে ছাত্ররা।

আর কোনও ছাত্র যদি আঁকতে ভালবাসে তাহলে তাঁর জন্য এই S Pen একাধিক পেন্সিল এবং ব্রাশ হিসেবে কাজ করবে না তাঁকে দারুন সব ছবি আঁকতে সাহায্য করবে। সূক্ষ্ম টিপটি একটা দীর্ঘ ভিডিও লেকচারে স্ট্রিমিং বার টিকে সঠিক জায়গায় নেভিগেট করার মতো স্পর্শোগুলোকে দক্ষতার সঙ্গে চালায়। অথবা একাধিক window এর আকারে পরিবর্তন করা যায় এবং দারুন মাল্টি টাস্কিংয়ের জন্য সেগুলোকে ঘুরিয়ে দেওয়ার জন্য ব্যবহার করা যায়। এই জিনিসগুলো এমনই যা আপনি আপনার আঙ্গুলের টিপের সাহায্যে সহজে করতে পারবেন না কারণ আমাদের হাতের আঙ্গুলের টিপ চওড়া হয়।

S Pen ছাড়াও গ্যালাক্সি ট্যাবলেট গ্রাহককে দারুন ভিডিও কলিংয়ের এক্সপিরিয়েন্স দেবে। কোনও প্রজেক্ট ডিসকাশন এর সময় বন্ধুর সঙ্গে আলোচনার প্রয়োজন হলে তা দারুন ভাবে করা যাবে। এই ট্যাবলেটগুলোতে দারুন অডিও সিস্টেম আছে যা আপনাকে দারুন মাল্টিমিডিয়ার এক্সপিরিয়েন্স দেবে। এই গ্যাজেটগুলো দারুন পারফরম্যান্স যুক্ত হার্ডওয়্যারের সাহায্যে আপনার কাজ এবং বিনোদন দুটোকেই আপনার প্রয়োজন মতো পরিচালনা করতে পারে।

Samsung Live: Get The best Deals on Samsung Galaxy Tab S6 Lite

আপনি Samsung Live <Link to Samsung live Page> যুক্ত হতে পারেন। 15 জুলাই দুপুর 12 টায় গিয়ে যুক্ত হয়ে গ্যালাক্সি ট্যাব S6 লাইটে কী অফার আছে লাইভ দেখতে পারেন এছাড়াও কিছু অতিরিক্ত দারুন ডিল পেতে পারেন।

এই স্যামসাং গ্যালাক্সি এস6 লাইটে থাকছে S Pen যা আপনার পয়সা একেবারে উশুল করে দেবে। এটা 7 মিলিমিটার চওড়া এবং এতে 10.4 ইঞ্চির একটা ডিসপ্লে আছে শার্প WUXGA+ 2000X1200 রেজোলিউশন এর। স্লিম ডিজাইন হওয়া সত্বেও এতে 7040 mAh ব্যাটারি আছে যার সাহায্যে আপনি সহজেই 13 ঘণ্টা এক টানা ভিডিও দেখতে পারেন।

এই ট্যাবলেটে রয়েছে ডুয়াল স্পিকার যা AKG এর সঙ্গে টিউন করা এবং DOLBY ATMOS 3D সাপোর্ট করে। এটি PC এর Dex mode এ পরে সুইচ করতে পারে। 1TBঅবধি এক্সটার্নাল স্টোরেজ যোগ করতে পারবে ছাত্ররা এতে যাতে তাঁরা এখানে তাঁদের পড়াশোনার সব জিনিস এবং বিনোদনের নানান জিনিস রাখতে পারে।

কী করে আপনারা দারুন সব ছাড় পাবেন স্যামসাং গ্যালাক্সি ট্যাবে

আপনি যদি ছাত্র হন এবং আপনি যদি এই সমস্ত অফার পেতে চান তাহলে আপনাকে যেটা করতে হবে সেটা হল অনলাইনে কিনতে হবে।

অনলাইনে কিনুন

প্রথমে নিজের কলেজের ইমেল আইডি দিয়ে সোজাসুজি log-in করতে হবে এই অফারগুলো পাওয়ার জন্য। যদি কোনও ইনস্টিটিউশন রেজিস্টার্ড না থাকে তাহলে সেটা রেজিস্টার করিয়ে নেওয়া যাবে। এছাড়া

1. Unidays এর সাহায্যে স্টুডেন্ট আইডি কার্ড ভেরিফাই করতে হবে
2. নিজের ইনস্টিটিউট সিলেক্ট করতে হবে এবং তারপর নিজের স্টুডেন্ট আইডি কার্ডের সামনে এবং পিছনের ছবি আপলোড করতে হবে
3. তারপর স্যামসাং স্টোরে গিয়ে এই বিভিন্ন আকর্ষণীয় অফার পাওয়া যাবে।

Samsung exclusive store এ যাওয়া যেতে পারে

ছাত্র ছাত্রীদের বাড়ির কাছের স্যামসাং স্টোরে তারা যেতে পারে সেখানে গিয়ে নিজের কলজের ইমেল আইডি ব্যবহার করতে পারে বিল করার সময় এই ছাত্রদের জন্য দেওয়া ছাড়গুলো পেতে। এছাড়া নিজের বাড়ির কাছের স্টোরে যোগাযোগ করতে পারো হোয়াটসঅ্যাপে "Student" লিখে 9870494949 এ।

[ব্র্যান্ড স্টোরি]

Brand Story

Brand Story

Brand stories are sponsored stories that are a part of an initiative to take the brands messaging to our readers. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo