1 মে 2022 থেকে শুরু হচ্ছে Samsung Fab Grab fest, প্রি-রিজার্ভ করে রাখুন আপনার পছন্দের Samsung প্রোডাক্ট

1 মে 2022 থেকে শুরু হচ্ছে Samsung Fab Grab fest, প্রি-রিজার্ভ করে রাখুন আপনার পছন্দের Samsung প্রোডাক্ট

Samsung সবেমাত্র ফ্যাব গ্র্যাব ফেস্ট (Fab Grab Fest) এর ঘোষণা করেছে যা সবচেয়ে সেরা প্রোডাক্টের উপর হটেস্ট ডিল এবং অফার নিয়ে আসবে। এটি আপনার জন্য সেরা সুযোগ হতে পারে যেখানে আপনি আপনার পছন্দের Samsung প্রোডাক্টগুলি বেস্ট অফার, লাইভ ডেমো, চমৎকার গিফট ভাউচার এবং আরও অনেক সুবিধা সহ পেতে পারেন।

আপনি যদি নতুন স্মার্টফোন আপগ্রেড করতে চান, বা আপনার বসার ঘরের জন্য একটি নতুন প্রিমিয়াম 4K TV, বা আপনার রান্নাঘরের জন্য যাবতীয় জিনিস, Samsung Fab Grab Fest হল সেই সুযোগ যেখানে আপনি সেই সমস্ত সুযোগ পেতে পারবেন৷

সমস্ত ক্যাটাগরি থেকে সেরা প্রোডাক্টগুলি জন্য Pre-reserve এর ঘোষণা করা হয়েছে। আসুন এই সমস্ত প্রোডাক্ট সম্পর্কে জেনে নেওয়া যাক…

SAMSUNG FAB GRAB FEST এর কিছু সেরা ডিল দেখে নিন

Galaxy S20 FE 5G অবিশ্বাস্য মূল্যে পাওয়া যাবে। ফোনটি Snapdragon 800 সিরিজের চিপসেট দ্বারা চালিত, একটি 120Hz ডিসপ্লে রয়েছে এবং একটি প্রিমিয়াম OneUI অভিজ্ঞতা অফার করে৷ হ্যান্ডসেটের MRP Rs 74,999 রয়েছে এবং যদিও Samsung অফারের মূল্যের প্রথম তিন-সংখ্যা প্রকাশ করেনি, আমরা অনুমান করছি যে এটি 40K এর নিচে পাওয়া যেতে পারে।

সম্প্রতি লঞ্চ হওয়া Galaxy M53 5G যেটি একটি 108MP ক্যামেরা সহ আসে, উৎসব চলাকালীন ছাড়ের দামে পাওয়া যাবে। এই পাওয়ার-প্যাকড 5G ফোনের 16GB পর্যন্ত র‍্যাম ক্ষমতা রয়েছে। হাইলাইটের দীর্ঘ তালিকায় রয়েছে একটি 32MP সেলফি ক্যামেরা, একটি 5000mAh ব্যাটারি, এবং 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট সহ একটি সুপার AMOLED+ ডিসপ্লে৷

আপনি যদি আপনার বসার ঘর আপগ্রেড করার জন্য একটি দুর্দান্ত ডিসকাউন্ট ডিল খুঁজছেন, 4K Smart TVs, QLED TVs এবং Neo QLED TVs মতো নতুন আগমন সহ Samsung টিভিগুলিতে বেশ কয়েকটি আশ্চর্যজনক অফার রয়েছে৷ এছাড়াও Samsung QLED 4K The Serif (55-inch) এবং The Frame QLED 4K TV সহ বেশ কয়েকটি জনপ্রিয় টিভিতে আগে কখনো দেখা যায়নি এমন অফার আনবে।

Fab Grab Fest সেল আপনাকে এই গরমকে হার মানাতে আকর্ষণীয় সুযোগ অফার করে, আপনি স্যামসাং-এর WindFree ACs তে সেরা ডিল পেতে পারেন। 1.5T WindFree Split AC-তে PM 1.0 এয়ার ফিল্টার, ফ্রি ওয়াশ এবং AI কুলিং-এর মত ফিচার রয়েছে যার MRP INR 72,990। এটি INR 4,X990-এর একটি দুর্দান্ত দামে পাওয়া যাবে – যার পর আপনি কমপক্ষে INR 23,000 টাকা বাঁচাতে পারেন!

এই সেলের মধ্যে অন্যান্য হোম অ্যাপ্লায়েন্স যেমন ওয়াশিং মেশিন, মাইক্রোওয়েভ ওভেন এবং রেফ্রিজারেটরের কিছু আকর্ষণীয় ডিল অন্তর্ভুক্ত থাকবে।

স্যামসাং ফ্যাব গ্র্যাব ফেস্ট (Samsung Fab Grab Fest) পরিধানযোগ্য জিনিসগুলিতে কিছু অবিশ্বাস্য ডিলও আনবে। Galaxy Watch4 হল একটি দুর্দান্ত প্রোডাক্ট যা রিয়েল-টাইমে শরীরের গঠন পরিমাপ করতে পারে এবং আপনাকে বায়োঅ্যাকটিভ সেন্সর ব্যবহার করে চর্বি শতাংশ, কঙ্কালের পেশী, শরীরের জল এবং আরও অনেক কিছু ট্র্যাক করতে পারে। এই স্টাইলিশ স্মার্টওয়াচটি 90টি ভিন্ন ব্যায়াম ট্র্যাক করতে পারে, রক্তের অক্সিজেনের মাত্রা পরিমাপ করতে পারে এবং একটি ব্যাপক ঘুমের বিশ্লেষণ উপস্থাপন করতে পারে।

Galaxy Watch4-এর MRP INR 26,999 এবং ফেস্ট চলাকালীন সর্বকালের সেরা দামে পাওয়া যাবে! Galaxy Buds Pro এবং Galaxy Buds Live সহ আরও কিছু পরিধানযোগ্য ডিভাইসও আকর্ষণীয় দামে পাওয়া যাবে।

Samsung-এর 25W ফাস্ট চার্জিং অ্যাডাপ্টার, চার্জিং কেবল এবং Galaxy Z Fold 3, Galaxy S22 Ultra, এবং Galaxy A53 সহ নির্বাচিত জনপ্রিয় ডিভাইসগুলির কেস কভারের মতো আনুষাঙ্গিকগুলির জন্যও নজরকাড়া ডিল ঘোষণা করা হয়েছে।

মিস করবেন না!

এই আশ্চর্যজনক ডিলগুলির সাথে আপনার প্রিয় স্যামসাং প্রোডাক্টগুলি pre-reserve করতে এখানে ক্লিক করুন৷ এছাড়াও আপনি আপনার প্রিয় প্রোডাক্টগুলি উপভোগ করতে পারেন এবং আপনার কাছাকাছি স্যামসাং এক্সক্লুসিভ স্টোরগুলিতে এই দুর্দান্ত অফারগুলি উপভোগ করতে পারেন৷ প্রি-রিজার্ভ অফার আজ রাতে শেষ হয় যাবে তাই কোনো সময় নষ্ট না করে চটপট করে নিন।

সেল শুরু হচ্ছে 1লা মে 2022 থেকে। চমৎকার ডিল এবং অফার সম্পর্কে আরও জানতে এখানে Samsung Fab Grab Fest-এর অফিসিয়াল পেজে দেখুন

[ব্র্যান্ডের স্টোরি]

Brand Story

Brand Story

Brand stories are sponsored stories that are a part of an initiative to take the brands messaging to our readers. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo