OTT Release: জুলাইয়ে 1-2 নয়, 12 সিনেমা এবং শো হচ্ছে রিলিজ, দেখে নিন তালিকা

OTT Release: জুলাইয়ে 1-2 নয়, 12 সিনেমা এবং শো হচ্ছে রিলিজ, দেখে নিন তালিকা
HIGHLIGHTS

জুলাই মাসে একাধিক ছবি এবং শো ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে

এর মধ্যে রয়েছে হলিউড, বলিউড এবং দক্ষিণের বেশ কিছু ছবি

নেটফ্লিক্স, প্রাইম ভিডিও, হটস্টারে আসতে চলেছে এই নতুন শো এবং সিনেমাগুলো

বলিউড, হলিউড এবং দক্ষিণের বেশ কিছু ছবি ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেতে চলেছে। ফলে যাঁরা ছবি দেখতে ভালবাসেন তাঁদের জন্য এই মাসটা অবশ্যই দারুন হতে চলেছে। এর মধ্যে বেশ কিছু ছবি আগেই বড় পর্দায় মুক্তি পেয়ে গেছে। এবার ওটিটি প্ল্যাটফর্মে আসছে তাঁদের জন্য যাঁরা ছবিটি বড় পর্দায় দেখতে পারেননি।

কোথায় দেখা যাবে ছবিগুলো?

বিভিন্ন নাম করা ওটিটি প্ল্যাটফর্মেই এই প্রতিটি ছবি দেখা যাবে। ওটিটি প্ল্যাটফর্মগুলোর মধ্যে Amazon Prime Video, Disney plus Hotstar, Netflix, Zee5, Voot, ইত্যাদি রয়েছে। এই প্রতিটি ওটিটি প্ল্যাটফর্মেই কিছু না কিছু ছবি মুক্তি পেতে চলেছে এই মাসে।

OTT

Ranveer vs Wild

জুলাই মাসের 8 তারিখ নেটফ্লিক্স এ মুক্তি পেতে চলেছে রণবীর উইথ ওয়াইল্ড। এটা ভারতের প্রথম interactive adventure reality show হবে। রণবীরের সঙ্গে দেখা যাবে Bear Gryllsকে। এই শো'টি Banijay Asia স্পন্সর করছে ন্যাচরাল স্টুডিওর সঙ্গে জোট বেঁধে। প্রথম ট্রেলারে দেখা গিয়েছে তাঁরা ভাল্লুক এবং শিয়ালদের সঙ্গে শ্যুট করেছে। দ্বিতীয় এপিসোডে দেখা যাবে তিনি তাঁর প্রেমিকার জন্য এক rare ফুল খুঁজে আনতে গিয়েছেন। ভারতের বর্তমান প্রজন্মের সব থেকে বিখ্যাত সেলিব্রিটি রণবীর সিং বিয়ার গ্রিলস এর সঙ্গে অ্যাডভেঞ্চার শো করতে চলেছেন।

Stranger Things season 4 volume 2

সকল দর্শকেরা অধীর আগ্রহে অপেক্ষা করে আছে স্ট্রেঞ্জর থিংসের চতুর্থ সিজনের দ্বিতীয় ভাগের জন্য। ইতিমধ্যেই এই সিজনের প্রথম ভাগ গত মাসে মুক্তি পেয়ে গেছে। এবার পালা দ্বিতীয় ভাগের। এই সিরিজটি নেটফ্লিক্সে দেখতে পাওয়া যাবে। সিজন 4 এর দ্বিতীয় ভাগ 2 জুলাই থেকে দেখা যাচ্ছে।

এই দ্বিতীয় ভাগে থাকছে মাত্র দুটি এপিসোড, এটি একটি সায়েন্স ফিকশন হরর মুভি। এবং ফিনালেটা আশা করা হচ্ছে রাত আড়াইটে নাগাদ চালু হবে। 

Vikram

8 জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেতে চলেছে কমল হাসান (Kamal Hasan) অভিনীত ছবি বিক্রম। এর আগে ছবিটি বড় পর্দায় মুক্তি পেয়েছে এবং দারুন সফল হয়েছে। এই ছবিটি লোকেশ কনগরাজের তৈরি। এই ছবিতে কমল হাসান ছাড়াও ফাহাদ ফাসিল এবং বিজয় সেতুপতিকে দেখা যাবে। এই ছবিটি চারটে ভাষায়, তামিল, তেলেগু, কন্নড়, এবং মালায়লাম ভাষায় ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে বিশ্ব জুড়ে।

Operation Romeo

3 জুলাই ছবিটি নেটফ্লিক্সে মুক্তি পেয়েছে। এই ছবিটি এমন এক কাপেলের কথা দেখা যাবে যাঁরা মানুষের তাচ্ছিল্য, ব্যাঙ্গের শিকার হয়েছে। সিদ্ধান্ত গুপ্ত, ভেদিকা পিন্টো, শরদ কেলকার, ভূমিকা চাওলা সহ আরও অনেককে অভিনয় করতে দেখা যাবে।

Samrat Prithvi

Samrat Prithviraj

বড় পর্দায় মুক্তির পর ওটিটি প্ল্যাটফর্মে 1 জুলাই রিলিজ হল অক্ষয় কুমারের (Akshay Kumar) সম্রাট পৃথ্বীরাজ। এই ছবিটি পৃথ্বীরাজ চৌহানের জীবনের উপর নির্ভর করে বানানো হয়েছে। অক্ষয় কুমারকে এই ছবিতে সম্রাট পৃথ্বীরাজ এর ভূমিকায় দেখা যাবে যিনি ঘোরের মুহাম্মদকে রুখে দিতে সক্ষম হয়েছিলেন। ছবিটি চন্দ্রপ্রকাশ দ্বিবেদির পরিচালনায় নির্মিত।

Dhakkad

বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার পর এবার ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেল কঙ্গনা রানাওয়াত এর ছবি Dhakkad। ছবিটির পরিচালনা করেছেন রাজনিশ ঘাই। কঙ্গনার পাশাপাশি এই ছবিতে অর্জুন রামপাল এবং দিব্য দত্তকে দেখা যাবে। শিশু পাচার এবং একই সঙ্গে নারী নির্যাতন এই দুটো বিষয়ে উপর এই ছবিটি বানানো হয়েছে যেখানে দেখা যাবে কঙ্গনা বিষয়গুলোর সঙ্গে কী ভাবে মোকাবিলা করেন।

The Grey Man

22 জুলাই ক্রিস ইভান্স এবং রায়ান গসলিং এর ছবি নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে। এই ছবির মাধ্যমেই দক্ষিণী তারকা ধনুশ (Dhanush) তাঁর হলিউড ডেবিউ করলেন। মার্ক গ্রেনের বিখ্যাত বই দ্যা গ্রে ম্যান এর উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে।

Good Luck Jerry

29 জুলাই ডিজনি প্লাস হটস্টারে মুক্তি জাহ্নবী কাপুরের ছবিটি। পরিচালক আনন্দ লাইয়ের কালার প্রোডাকশন এই ছবিটির প্রযোজনা করেছে। পঙ্কজ মট্ট ছবিটির চিত্রনাট্য লিখেছেন। আর পরিচালনা করেছেন সিদ্ধার্থ সেনগুপ্ত। এই ছবিতে সুশান্ত সিং, নিরাজ সুদ, ইত্যাদি অভিনেতাদের দেখা যাবে।

Good luck Jerry

Rebelde season 2

1 জুলাই নেটফ্লিক্সে এই সিরিজের দ্বিতীয় সিজন আসতে চলেছে। এই সিজনে দেখা যাবে একটি গুপ্ত সোসাইটিকে যেটার নাম লজ এবং এরা সবার মিউজিকাল ড্রিমকে হত্যা করার হুমকি দেয়। প্রথম সিজনে দেখা গিয়েছিল এলিট ওয়ে স্কুলের কিছু কিশোর ছাত্রদের যাঁরা মেক্সিকোর একটি কলেজে ভর্তি হয়।

Kung Fu Panda:The Paws of Destiny

এই অ্যানিমেটেড কার্টুনটির দ্বিতীয় সিজন 1 জুলাই আমাজন প্রাইম ভিডিওতে মুক্তি পেয়েছে। পু ফের এই সিজনে ফেরত এসেছে পান্ডা গোষ্ঠীর বাচ্চাদেরকে নির্দেশ দেওয়ার জন্য। পু এর মারাত্মক হাসির সমস্ত কাণ্ডকারখানা দেখা যাবে Amazon Prime ভিডিওতে।

ODD Squad season 3

5-8 বছর বয়সী বাচ্চাদের জন্য একেবারে আদর্শ এই সিরিজটি। যদিও সব বয়সের বাচ্চারাই এই সিরিজটিকে পছন্দ করে। এই সিরিজে অলিভ এবং ওটোকে দেখা যায় যারা অঙ্ক ব্যবহার করে সমস্ত সমস্যা থেকে মুক্তি পায়। নেটফ্লিক্সে 4 জুলাই থেকে এই সিরিজের তৃতীয় সিজন দেখা যাবে।

High School Musical: The Musical The series season 3

27 জুলাই হটস্টারে মুক্তি পেতে চলেছে হাই স্কুল মিউজিক্যাল। এখানে দেখা যাবে Wildcats রা তাদের গ্রীষ্মকালীন ক্যাম্পের জন্য তৈরি হচ্ছে। এই সিজনের পুরোটা জুড়েই রয়েছে ভরপুর রোম্যান্স, ক্যাম্পফায়ার, ইত্যাদি।

Digit.in
Logo
Digit.in
Logo