New OTT Show: 8 এপ্রিল রিলিজ হবে এই 10 সেরা সিনেমা-সিরিজ, চটপট দেখে নিন লিস্ট

New OTT Show: 8 এপ্রিল রিলিজ হবে এই 10 সেরা সিনেমা-সিরিজ, চটপট দেখে নিন লিস্ট
HIGHLIGHTS

Murder in Agonda তে একটি আকর্ষণীয় প্লট রয়েছে

তামিল সিনেমা Taanakkaran একজন কম বয়সী পুলিশ ট্রেইনিকে নিয়ে তৈরী হয়েছে

Kunal Khemu এর বিখ্যাত সিরিজ ‘Abhay’-এর তৃতীয় সিজন এই সপ্তাহে রিলিজ হতে চলেছে

OTT প্ল্যাটফর্মের প্রতি দর্শকদের চাহিদা ক্রমশ বাড়ছে। ফলে জনপ্রিয় পরিচালক-প্রযোজকরাও ডিজিটাল প্ল্যাটফর্মে নতুন নতুন সিনেমা-সিরিজ রিলিজে অনেক বেশি আগ্রহ দেখাতে শুরু করেছে। 2022 সালে ইতিমধ্যে বেশ কিছু ওয়েব সিরিজ ও সিনেমা রিলিজ করেছে যেগুলি দর্শকদের মন জয় করে নিয়েছে৷ এপ্রিলের প্রথম সপ্তাহেও বেশ কিছু সিনেমা ও শ্যো বিভিন্ন OTT প্ল্যাটফর্মে রিলিজ করবে যেগুলি আপনার Binge-watch লিস্টে যোগ হতে পারে। একদিকে যেমন Zee5 প্ল্যাটফর্মে Abhay সিরিজের সিজন 3 আসতে চলেছে অন্যদিকে Amazon Prime Video তে থ্রিলার সিনেমা All The Old Knives রিলিজ করবে৷ এছাড়াও Netflix, Disney+ Hotstar, Amazon Prime Video এবং অন্যান্য প্ল্যাটফর্মে অ্যাকশন-থ্রিলার-কমেডি-ড্রামা ইত্যাদি বিভিন্ন স্বাদের সিরিজ ও সিনেমা আগামী শুক্রবার মুক্তি পাবে। জেনে নিন এই সপ্তাহে, 8 এপ্রিল, রিলিজ হতে চলা সেরা 10 ওয়েব শ্যোয়ের সম্পর্কে।

All The Old Knives – Amazon Prime Video

Steinhauer রচিত 'All The Old Knives' নোভেলের উপর বানানো এই সিনেমাতে Chris Pine, Thandiwe Newton, Laurence Fishburne এবং Jonathan Pryce অভিনয় করেছেন। গল্পের শুরুতে দেখা যায়, একজন এজেন্টের তথ্য ফাঁসের ফলে 100 জনেরও বেশি মানুষের জীবন চলে যায়। এরপর দুজন CIA অপারেটিভ Henry Pelham এবং Celia Harrison তদন্তে নামেন। এরপর টানটান উত্তেজনার মধ্যে দিয়ে গল্প কোন দিকে এগোয় জানতে হলে দেখুন All The Old Knives।

Naradan – Amazon Prime Video

Aashiq Abu পরিচালিত মালায়ালাম পলিটিকাল থ্রিলার সিনেমায় Chandraprakash নামের এক ব্যক্তির নিজেকে প্রমাণ করার গল্প দেখা যাবে। সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন Anna Ben, Sharafudheen এবং Vijayaraghaven।

ott

The King's Man – Disney+ Hotstar

Mark Millar এবং Dave Gibbons এর লেখা কমিক বুক 'The Secret Service' এর উপর বেস করে বানানো 'The King's Man' সিনেমার পরিচালক হলেন Matthew Vaugh। সিনেমাটিতে দেখা যাবে Ralph Fiennes, Gemma Arterton, Rhys Ifans, Matthew Goode, Tom Hollander, Harris Dickinson, Daniel Bruhl, Djimon Hounsou এবং Charles Dance এর মতো তারকাদের।

Murder in Agonda – Amazon Mini TV

থ্রিলার সিরিজ 'Murder in Agonda' তে একটি আকর্ষণীয় প্লট রয়েছে। গোয়ার একটি গ্রাম এগোন্ডায় একজন বয়স্ক মহিলা মারা গেলে সেই ঘটনার তদন্তে নামেন একজন পুলিশ ইন্সপেক্টর এবং তার বোন। তারা তদন্তের যত গভীরে যেতে থাকে ততো অজানা সত্য গুলি তাদের সামনে আসতে থাকে। Shriya Pilgaonkar, Aasif Khan, Kubbra Sait কে এই সিরিজে অভিনয় করতে দেখা যাবে।

The In Between – Netflix

Arie Posin পরিচালিত 'The In Between' সিনেমায় একজন মহিলার গাড়ি দুর্ঘটনায় তার প্রেমিককে হারানো থেকে গল্পের শুরু হয়। সে মনে করে তার প্রেমিক অন্য কোনো জগত থেকে তাকে যোগাযোগ করার চেষ্টা করছে। Joey King, Kim Dickens, John Ortiz কে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে এই সিনেমাতে।

Dirty Lines: Season 1 – Netflix

1980 সালে আমস্টারডামের এক পরিবার প্রথম ফোন-সেক্স লাইন চালু করে। কিন্তু তাদের ব্যবসা যত বাড়তে থাকে তাদের নিজস্বতা নিয়ে নিজেদের মনে প্রশ্ন উঠতে থাকে। Pieter Bart Korthuis পরিচালিত এই সিরিজে অভিনয় করেছেন Benja Bruijning এবং Joy Delima।

ott

Metal Lords – Netflix

Metal Lords সিনেমায় দেখা যাবে Hunter এবং Kevin নামক চরিত্র দুটিকে, যাদের একমাত্র লক্ষ্য Battle Of Bands জয় করা। যদিও তাদের ব্যান্ডের জন্য একজন Bassist তারা খুজতে থাকে এবং তাদের হাত থেকে সময় ক্রমশ কমতে থাকে। তারা একজন cellist কে খুঁজে পায় কিন্তু তার সমস্যা হল সে নিজের রাগ নিয়ন্ত্রণ করতে পারেনা। Jaden Martell, Isis Hainsworth, Noah Urrea এবং আরও অনেক অভিনেতা অভিনেত্রীদের দেখা যাবে এই সিনেমায়।

Elite: Season 5 – Netflix

Netflix এর অত্যন্ত জনপ্রিয় শ্যো ‘Elite’, তাদের পঞ্চম সিজনের সাথে ফিরে আসতে চলেছে। Armando নামের এক ব্যক্তির নিষ্ঠুর হত্যার পরবর্তী ঘটনা এই সিজনে দেখা যাবে। সিরিজটির প্রধান ভূমিকায় রয়েছেন Itzan Escamilla, Omar Ayuso, Claudia Salas, Georgina Amoros এবং Carla Díaz।

Taanakkaran – Disney+ Hotstar

তামিল সিনেমা 'Taanakkaran' একজন কম বয়সী পুলিশ ট্রেইনিকে নিয়ে তৈরী হয়েছে, যাকে পুলিশ ট্রেনিং ক্যাম্পে কঠিন লড়াইয়ের সম্মুখীন হতে হয়। Tamizh পরিচালিত সিনেমাটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন Lal এবং Anjali Nair।

Abhay Season 3 – Zee5

থ্রিলার প্রেমীদের জন্য খুশির খবর। Kunal Khemu এর বিখ্যাত সিরিজ ‘Abhay’-এর তৃতীয় সিজন এই সপ্তাহে রিলিজ হতে চলেছে। Zee5 এর এই সিরিজটির এই সিজনে মোট 8 টি এপিসোড  দেখা যাবে। Ken Ghosh পরিচালিত সিরিজটিতে Kunal Khemu, SP Pratap Singh এর চরিত্রে অভিনয় করেছেন। হত্যাকাণ্ডের খুনিকে খুঁজে বের করতে তিনি তদন্ত শুরু করেন। এই সিজনে Kunal এর পাশাপাশি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন Vijay Raaz, Rahul Dev, Asha Negi এবং Tanuj Virwani।

Digit.in
Logo
Digit.in
Logo