মার্চ মাসের আপকামিং ওয়েব শো গুলি যোগ করুন আপনার Binge-watch লিস্টে

মার্চ মাসের আপকামিং ওয়েব শো গুলি যোগ করুন আপনার Binge-watch লিস্টে
HIGHLIGHTS

MX Player এবং ALTBalaji এর সাথে দ্বিতীয় বার কাজ করতে দেখা যাবে বলিউড স্টার Sunny Leone-কে

Maaran সিনেমাটি Disney+ Hotstar-এ 11 মার্চ রিলিজ করবে

Bloody Brothers-এ দুই ভাইয়ের চরিত্রে দেখা যাবে Jaideep Ahlawat এবং Zeeshan Ayyub কে

2022 সালের শুরু থেকেই OTT প্ল্যাটফর্ম একপ্রকার রাজত্ব করছে দর্শকদের মনে। নতুন-নতুন সিরিজ, সিনেমা, শো-গুলি একে অপরকে টপকে যাওয়ার লড়াইয়ে, আদতে লাভ হয়েছে OTT ফ্যানদেরই। কারণ যতো বেশি কম্পিটিশন ততো ভালো কন্টেন্ট। আর বছরের প্রথম দুই মাসে ভালো কন্টেন্টের সাগরে ডুব দিয়েছে ভারতীয় জনগন। বছরের তৃতীয় মাস, অর্থাৎ মার্চেও এর ব্যতিক্রম হচ্ছেনা। ইতিমধ্যে বেশ কিছু ওয়েব সিনেমা ও সিরিজ রিলিজ করেছে মার্চের প্রথম সপ্তাহে। এবার দর্শকদের রিফ্রেস করতে OTT প্ল্যাটফর্মগুলিতে রিলিজ হচ্ছে আরও কয়েকটি নতুন সিনেমা ও সিরিজ। যেগুলি নিয়ে দর্শকদের মধ্যে ইতিমধ্যেই বিশাল হাইপ তৈরী হয়েছে।

নতুন ওয়েব শো গুলি রিলিজ হবে এই সপ্তাহে এবং আগামী সপ্তাহগুলিতে। এই মাসের নতুন ফ্রেস কন্টেন্টের মধ্যে রয়েছে অ্যাকশন, থ্রিলার, রোম্যান্টিক, কমেডি ইত্যাদি। আপনিও যদি ওয়েব সিনেমা ও সিরিজ ভালোবেসে থাকেন এবং উইকএন্ডে অথবা কাজের ফাঁকে নতুন সিনেমা অথবা সিরিজ দেখার কথা ভেবে থাকেন, তাহলে জেনে নিন বহু প্রতীক্ষিত আপকামিং সিনেমা ও সিরিজগুলির সম্পর্কে।

Netflix, MX Player, Disney+ Hotstar, Zee5 এবং Amazon Prime OTT প্ল্যাটফর্মে আগামী দুই সপ্তাহে রিলিজ হতে চলা ওয়েব সিনেমা ও সিরিজ-

Anamika

MX Player এবং ALTBalaji এর সাথে দ্বিতীয় বার কাজ করতে দেখা যাবে বলিউড স্টার Sunny Leone-কে। অ্যাকশন-থ্রিলার সিরিজ 'Anamika'-তে Sunny কে দেখা যাবে একজন আন্ডারকভার এজেন্ট এর চরিত্রে। অনামিকা নামের প্রধান চরিত্রে Sunny Leone এর নতুন লুক ইতিমধ্যেই দর্শকদের নজর কেরেছে। Vikram Bhatt পরিচালিত সিরিজটিতে Sunny Leone এর পাশাপাশি দেখা যাবে Sonnalli Seygali, Rahul Dev, Samir Soni, Shehzad Shaikh এবং Ayaz Khan কে। Anamika সিরিজটি MX Player প্ল্যাটফর্মে 10 মার্চ প্রিমিয়ার হয়েছে।

Maaran

Karthick Naren পরিচালিত তামিল পলিটিকাল-অ্যাকশন সিনেমা মায়ারান, একজন ইনভেস্টিগেটিভ জার্নালিস্ট এর গল্পকে তুলে ধরেছে। সিনেমার প্রধান চরিত্রে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা Dhanush কে। সিনেমাটি ভাই-বোনের মধ্যেকার স্পেশাল বন্ডকেও খুব সুন্দর ভাবে তুলে ধরেছে। Dhanush এর পাশাপাশি সিনেমাটির প্রধান চরিত্রে রয়েছেন Malavika Mohanan। একজন রাজনৈতিক নেতার আসল রূপ নিজের আর্টিকেলে এক্সপোজ করার কারণে বিপদে পরেন Dhanush, এরপর কী হবে জানতে হলে দেখতে হবে সিনেমাটি। Maaran সিনেমাটি Disney+ Hotstar-এ 11 মার্চ রিলিজ করবে।

Bloody Brothers

Zee5 এর নতুন ক্রাইম সিরিজ, Bloody Brothers-এ দুই ভাইয়ের চরিত্রে দেখা যাবে Jaideep Ahlawat এবং Zeeshan Ayyub কে। Shaad Ali পরিচালিত সিরিজটি ব্রিটিশ থ্রিলার Guilt থেকে অনুপ্রাণিত। সিরিজটিতে Tina Desai, Shruti Seth, Maya Alagh, Mugdha Veira Godse, Satish Kaushik এবং Jitendra Joshi এর মতো অভিনেতা এবং অভিনেত্রীদের দেখা যাবে। সিরিজটি Zee5 প্ল্যাটফর্মে মার্চের 18 তারিখ লঞ্চ করবে।

Jalsa

দেশের অন্যতম প্রিয় অভিনেত্রী Vidya Balan এর তৃতীয় OTT শো Jalsa একজন দক্ষ সাংবাদিকের গল্পকে তুলে ধরেছে। Suresh Triveni পরিচালিত ড্রামা সিনেমাটিতে Vidya Balan এর সাথে প্রধান চরিত্রে অভিনয় করেছেন Shefali Shah। এছাড়াও Jalsa তে রয়েছেন Manav Kaul, Rohini Hattangadi, Iqbal Khan, Vidhatri Bandi, Shrikant Mohan Yadav, Shafeen Patel এবং আরও অনেকে। Jalsa রিলিজ করবে Amazon Prime Video তে মার্চের 18 তারিখ।

Eternally Confused and Eager for Love

Zoya Akhtar এবং Farhan Akhtar bhai একসাথে প্রোডিউস করেছেন নতুন এই ওয়েব শোটি। একজন 24 বছর বয়সী ছেলের জীবনে ভালোবাসা ও সম্পর্কের জটিলতাকে ঘিরে তৈরী হয়েছে সিরিজটি। পরিচালক Rahul Nair এর এটি ডেব্যুট সিরিজ। কমেডি সিরিজটিতে অভিনয় করেছেন Vihaan Samat, Rahul Bose,  Suchitra Pillai, Jim Sarbh এবং Ankur Rathee।  Eternally Confused and Eager for Love সিরিজটি Netflix-এ 18 মার্চ রিলিজ করবে।

Digit.in
Logo
Digit.in
Logo